29 C
আবহাওয়া
৯:২৪ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ভায়েকানোর মাঠে রিয়ালের হোঁচট

ভায়েকানোর মাঠে রিয়ালের হোঁচট

রিয়াল

বিএনএ স্পোর্টস ডেস্ক: লা লিগায় সোমবার রাতে রায়ো ভায়েকানোর কাছে অঘটনের শিকার হলো রিয়াল মাদ্রিদ। স্পেনের শীর্ষ লিগে বর্তমান চ্যাম্পিয়নরা মৌসুমের প্রথম হার মানলো ৩-২ গোলে।

ব্যালন ডি’অর জয়ী করিম বেনজেমাকে বিশ্রামে রেখেছিলেন প্রধান কোচ কার্লো আনচেলত্তি। উত্তেজনাপূর্ণ ম্যাচে প্রথমার্ধেই গোল পাল্টা গোল হয়। পঞ্চম মিনিটে ফ্রান গার্সিয়ার ক্রসে চমৎকার ভলিতে গোলমুখ খোলেন সান্তিয়াগো কোমেসানা। মাদ্রিদ কিপার থিবো কোর্তোয়াকে কোনও সুযোগই দেননি। ৩০তম মিনিটে কোর্তোয়াকে আবারও পরীক্ষা দিতে হয়েছে। ব্যবধান একে রাখতে ইসি পালাজোনের কাছ থেকে নেওয়া শট রুখে দেন রিয়াল কিপার।

চার মিনিটের ব্যবধানে দুই গোল করে রিয়াল এগিয়ে যায়। মার্কো আসেনসিও ফাউল হলে লুকা মদরিচ পেনাল্টি থেকে সমতা ফেরান। কর্নার কিক থেকে দারুণ হেডে ২-১ করেন এডার মিলিতাও। বিরতির ঠিক আগে রক্ষণের ভুলে রিয়াল আরেকটি গোল হজম করে। ব্যাকপোস্ট থেকে বল পেয়ে আলভারো গার্সিয়া সমতা আনেন।

ভিএআর রিভিউয়ে রিয়ালকে পিছিয়ে পড়তে হয়। ওস্কার ত্রেজোকে থামাতে গিয়ে বক্সের মধ্যে দানি কারভাহালের হাতে বল লাগে। পেনাল্টির আবেদন জানায় স্বাগতিকরা। ভিডিওতে হ্যান্ডবল প্রমাণিত হলে পেনাল্টি পায় ভায়েকানো। ত্রেজো প্রথম শট নেন, রুখে দেন কোর্তোয়া। কিন্তু কিক নেওয়ার সময়ই কারভাহাল ঢুকে পড়ায় দ্বিতীয়বার শট নেন ত্রেজো এবং লক্ষ্যভেদ করেন। ১৩ ম্যাচে ৩২ পয়েন্ট রিয়ালের। বার্সেলোনার (৩৪) চেয়ে ২ পয়েন্ট পেছনে থেকে দ্বিতীয় তারা।

বিএনএনিউজ২৪/ এমএএইচ

Loading


শিরোনাম বিএনএ