28 C
আবহাওয়া
৯:৪৩ পূর্বাহ্ণ - মে ২৬, ২০২৪
Bnanews24.com
Home » চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায়  নিহত ১

চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায়  নিহত ১

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল কলেজছাত্রের

বিএনএ, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জে বিদেশ থেকে ছুটিতে আসা প্রবাসী রমজান আলী (৩০) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। রোববার (৮ অক্টোবর) বিকাল সাড়ে ৩ টার দিকে সদর উপজেলার মহারাজপুর ঘোড়ারস্টান্ড মোড়ে এই দুর্ঘনা ঘটে। নিহত রমজান আলী সদর উপজেলার ভাগ্যমানপুর লাহাপাড়া গ্রামের আব্দুল  লতিফের ছেলে। সে সৌদি আরবের একটি রেস্টুরেন্টে কাজ করতেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে বাসা থেকে বের হয়ে ঘোড়ারস্টান্ডে যাচ্ছিলো প্রবাসী রমজান। এমন সময় চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের মহারাজপুর ঘোড়ারস্টান্ডে সোনামসজিদ থেকে আসা পাথর বোঝায় ট্রাকের সঙ্গে বিপরীত থেকে আসা মোটরসাইকেলে থাকা প্রবাসী রমজান আলীর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। এ সময় স্থানীয়রা ট্রাকের চালককে আটক করলেও পরবর্তীতে সে পালিয়ে যায়। তবে চালকের নাম জানা সম্ভব হয়নি।

নিহতের শ্বশুর মনিরুল ইসলাম জানান, রমজান আলী ৪ মাস আগে সৌদি আরব থেকে ছুটিতে দেশে এসেছেন। ছুটি শেষে আগামী ২০ অক্টোবর তার সৌদি আরব ফিরে যাওয়ার কথা ছিলো।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাকছুদুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, স্থানীয়দের সহযোগিতায় পাথর বোঝায় ট্রাকটি আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিএনএনিউজ/মোঃ মমিনুল ইসলাম বাবু/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ