23 C
আবহাওয়া
৯:১৯ পূর্বাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » শিম গাছ খেলো ছাগলে, সংঘর্ষে প্রাণ গেল নারীর

শিম গাছ খেলো ছাগলে, সংঘর্ষে প্রাণ গেল নারীর


বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহের ফুলপুরে ছাগলে শিমগাছ খাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে জুলেখা বেগম (৬৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।  এই ঘটনায় দুই পক্ষের ৬ জন আহত হয়েছে।

রোববার (৮ অক্টোবর) বিকেল সাড়ে ৪ টার দিকে উপজেলার ভাইটকান্দি ইউনিয়নের রঘুরামপুর গ্রামে এই ঘটনা ঘটে।ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আল মামুন এই তথ্য নিশ্চিত করেছেন।

নিহত জুলেখা বেগম ওই গ্রামের আব্দুল মজিদের স্ত্রী। আহতরা হলেন, আবু সাঈদ (৬০), জুলেখা (৪০), জহুরা (৩২), আব্দুল মজিদ (৭০), কমলা খাতুন (৩০), ওয়াসিফ বিল্লাহ (৩৪)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বিকেলের দিকে রঘুরামপুর গ্রামে ভিক্টিম নিহত জুলেখা বেগমের শিম গাছ খেয়ে ফেলে তার প্রতিবেশি আব্দুল ওয়াহাব নামে একজনের ছাগল। এই নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে দুই পক্ষ দেশিয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়। পরে স্থানীয়রা দুই পক্ষকে ফিরিয়ে গুরুতর আহত অবস্থায় জুলেখা বেগমসহ ৭ জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জুলেখা বেগমকে মৃত ঘোষণা করে এবং অপর আহত ৬ জনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।

বিএনএ নিউজ/হামিমুর, এমএফ

Loading


শিরোনাম বিএনএ