28 C
আবহাওয়া
১০:১১ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২২, ২০২৩
Bnanews24.com
Home » চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় নারীর মৃত্যু

চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় নারীর মৃত্যু

চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় নারীর মৃত্যু

বিএনএ, কক্সবাজার: কক্সবাজারের চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের মহছনিয়াকাটা এলাকায় সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ফেরদৌসী আকতার (৪৫) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন শিশুসহ আরও তিনজন। শুক্রবার (৮ সেপ্টেম্বর) দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফেরদৌসী আকতার ওই উপজেলার হারবাং স্টেশন পাড়ার রোকন উদ্দিনের স্ত্রী।

আহতরা হলেন- নিহত ফেরদৌসী আকতারের স্বামী রোকন উদ্দিন (৫০), হারবাং উত্তর নুনাছড়ি পাড়ার ছালেহ আহমদের স্ত্রী আছিয়া বেগম (৩৭) ও হারবাং স্টেশন পাড়ার বেলাল উদ্দিনের ছেলে মোহাম্মদ সামি (৭)। আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন: ‘বেদনাতুর ১৯৭৫ আগষ্টের শহিদের আলেখ্য’ গ্রন্থের মোড়ক উন্মোচন

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, শুক্রবার দুপুরের দিকে বরইতলীর পেকুয়া রাস্তার মাথা থেকে যাত্রী নিয়ে পেকুয়া চৌমুহনী যাচ্ছিল সিএনজিচালিত একটি অটোরিকশা। অটোরিকশাটি মহছনিয়া কাটা এলাকায় পৌঁছালে পেকুয়া রাস্তার মাথা থেকে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে অটোরিকশাটির মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে এক নারী নিহত ও আরও তিনজন আহত হন।

নিহতের স্বামী রোকন উদ্দিন বলেন, স্ত্রীকে নিয়ে বাড়ি ফিরছিলাম। হঠাৎ পেছন থেকে আরেকটি গাড়ির সে চরমভাবে আহত হয়ে মারা যায়। আমার সন্তানরা অকালে মা হারা হয়ে গেল।

হারবাং পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) শামীম আল মামুন বলেন, নিহতের মরদেহ উদ্ধার ও দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করে ফাঁড়িতে নেওয়া হয়েছে। তবে দুটি গাড়ির চালক পালিয়ে গেছে।

বিএনএনিউজ/ ফরিদুল আলম শাহীন, বিএম

Total Viewed and Shared : 1520 


শিরোনাম বিএনএ