24 C
আবহাওয়া
৪:০৮ পূর্বাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » বিএসআরএম কর্মকর্তাকে কুপিয়ে বাইক ছিনতাই ,গ্রেফতার ২

বিএসআরএম কর্মকর্তাকে কুপিয়ে বাইক ছিনতাই ,গ্রেফতার ২

বিএসআরএম কর্মকর্তাকে কুপিয়ে বাইক ছিনতাই ,গ্রেফতার ২

বিএনএ,মিরসরাই (চট্টগ্রাম): চট্টগ্রামের মিরসরাইয়ে বিএসআরএম গ্রুপের সিনিয়র এক্সিকিউটিভ মোহাম্মদ ইয়াছিনকে কুপিয়ে বাইক ছিনতাইয়ের ঘটনায় জড়িত আন্ত:জেলা ছিনতাই চক্রের দুই সদস্যকে  গ্রেপ্তার করেছে মিরসরাই থানা পুুলিশ। পুলিশের ধারণা তারা আন্ত:জেলা মোটর বাইক ছিনতাইয়ের বড় একটি চক্রের সঙ্গে জড়িত।
গ্রেপ্তারকৃত দুই সদস্য হলো, মিরসরাই পৌরসভা এলাকার রবিউল ইসলাম রণি ও চট্টগ্রামের হাটহাজারী উপজেলার পূর্ব দেওয়ান নগর এলাকার হেলাল হোসেন। পুলিশি জিজ্ঞাসাবাদের জন্য  বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) রণির দুই দিনের রিমান্ড মঞ্জুর  করেছে আদালত। অন্যদিকে ঘটনার সাথে জড়িত থাকার বর্ণনা দিয়ে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছে অপর আসামী হেলাল।

মিরসরাই থানায় দায়েরকৃত মামলা ও পুলিশের দেয়া তথ্য অনুযায়ী জানা যায,, গত ৭ আগস্ট ভোর ৬টার দিকে অফিসে যাওয়ার পথে চলন্ত মোটর বাইকের গতি রোধ করে বিএসআরএম কর্মকর্তা মো. ইয়াছিনকে কুপিয়ে বাইক ছিনতাই করে নিয়ে যায় ৩ ছিনতাইকারী। পরদিন ২৮ আগস্ট ইয়াছিন বাদি হয়ে মিরসরাই থানায় মামলা  দায়ের করেন। গোপন তথ্যের ভিত্তিতে গতমাসের ২৯ আগস্ট পুলিশ গ্রেপ্তার করে রণিকে।

রণির দেয়া তথ্য অনুযায়ী গত বুধবার (৭ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে হাটহাজারী পৌর সদরের একটি গেরেজ থেকে ছিনতাইকৃত আরটিআর মড়েলের বাইকসহ হেলালকে গ্রেপ্তার করে পুলিশ।

মিরসরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কবির হোসেন জানান, চালককে ছুরিকাহত করে বাইক ছিনতাইয়ের ঘটনা শুনার পর থকে অত্যন্ত সতর্কতার সাথে মাঠে নামে মিরসরাই থানা পুলিশ। ঘটনার তদন্ত করতে গিয়ে মিরসরাই পৌরসভার রণির সম্পৃক্ততা পাওয়া যায়। রণিকে গ্রেপ্তার করে তার দেয়া তথ্য অনুযায়ী হাটহাজারী থেকে মোটরসাইকেল সহ হেলালকে গ্রেপ্তার করা হয়। হেলাল বৃহস্পতিবার বিজ্ঞ আদালতের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। অন্য আসামী রণিকে আরো জিজ্ঞাসাবাদের জন্য বিজ্ঞ আদালতের কাছে ৫ দিনের রিমান্ড আবেদন করলে আদালত তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বিএনএ/ আশরাফ, ওজি

Loading


শিরোনাম বিএনএ