36 C
আবহাওয়া
১২:৫৫ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ভারতের বিশ্বকাপ দলে নেই ধাওয়ান,ফিরেছেন অশ্বিন

ভারতের বিশ্বকাপ দলে নেই ধাওয়ান,ফিরেছেন অশ্বিন

ভারতের বিশ্বকাপ দলে নেই ধাওয়ান,ফিরেছেন অশ্বিন

বিএনএ,স্পোর্টসডেস্ক : দুবাই ও ওমানে শুরু হতে যাওয়া আইসিসি টি-২০ বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে ভারত । বুধবার ( ৮ সেপ্টেম্বর) রাতে ১৫ সদস্যের দল ঘোষণা করে ভারতীয় ক্রিকেট বোর্ড। চার বছর পর টি-টোয়েন্টি দলে ডাক পেয়েছেন রবিচন্দ্রন অশ্বিন। আইপিএলে দারুণ বোলিং করে জায়গা করে নিয়েছেন বরুণ চক্রবর্তী। জাদেজা,রাহুল চাহার,আজার প্যাটেল ও রবিচন্দ্রন অশ্বিনের সঙ্গে স্পিন ডিপার্টমেন্ট সামাল দিবেন এই কলকাতার স্পিনার। দলে জায়গা হয়নি সম্প্রতি শেষ হওয়া শ্রীলংকা সফরে সীমিত ওভারের সিরিজে অধিনায়কের দায়িত্ব পালন ককরা শেখর ধাওয়ানের।

২০১৭ সালের জুলাই মাসে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শেষ টি-টোয়েন্টি খেলেছিলেন অশ্বিন। ২০১৮ এবং ২০১৯ আইপিএলের আসরে পাঞ্জাবের দলপতি ছিলেন এই ডানহাতি স্পিনার।দুই মৌসুমে ২৫ উইকেট নিয়েছিলেন পাঞ্জাবের হয়ে তিনি। ২০২০ সালে পাঞ্জাব থেকে দিল্লিতে যোগ দেন । সেখানেও নেন ১৩ উইকেট।

ভারতীয় দল:

বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, লোকেশ রাহুল, সূর্যকুমার যাদব, রিশাভ পান্ত (উইকেটকিপার), ইশান কিষান (উইকেটকিপার), হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রাহুল চাহার, রবিচন্দ্রন অশ্বিন, মোহাম্মদ শামি, আকসার প্যাটেল, বরুণ চক্রবর্তী,ভুবনেশ্বর কুমার, জাসপ্রিত বুমরাহ।

অপেক্ষমাণ রয়েছেন : শ্রেয়াস আইয়ার, শার্দুল ঠাকুর, দীপক চাহার

বিএনএ/এমএম

Loading


শিরোনাম বিএনএ