24 C
আবহাওয়া
৬:৫১ পূর্বাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » নিবন্ধন করেও এসএমএস না পেলে টিকা নেয়া যাবে যেখানে

নিবন্ধন করেও এসএমএস না পেলে টিকা নেয়া যাবে যেখানে

নিবন্ধন করেও এসএমএস না পেলে টিকা নেয়া যাবে যেখানে

বিএনএ ঢাকা: করোনা টিকা নেয়ার জন্য অনলাইনে নিবন্ধন করে যারা এখনও এসএমএস পাননি, তারাও টিকা নিতে পারবেন। রাজধানীতে বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক পরিচালিত নয়টি কেন্দ্রে গিয়ে এসএমএস না পাওয়া লোকজন ছয় দিন টিকা নিতে পারবেন।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বেসরকারি উন্নয়ন সংস্থাটি জানায়, ২৫ বছর ও তার চেয়ে বেশি বয়সী জাতীয় পরিচয়পত্রধারী ব্যক্তিদের প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত নয়টি কেন্দ্রে টিকা দেয়া হবে। যা চলবে ১২ আগস্ট পর্যন্ত। তবে এই সেবা নিতে অবশ্যই জাতীয় পরিচয়পত্রের ফটোকপি অথবা সুরক্ষা অ্যাপে নিবন্ধিত মোবাইল নম্বরটি সংগে নিতে হবে।

এসএমএস না পেলেও যে নয় কেন্দ্রে টিকা নেয়া যাবে, সেগুলো হলো: ঢাকায় উত্তর সিটি করপোরেশনের অধীনে বাড্ডার নুরের চালা সরকারি স্কুল ও শহীদ তুর্য প্রাথমিক বিদ্যালয়।

দক্ষিণ সিটি করপোরেশনের অধীনে পল্টন কমিউনিটি সেন্টারে অবস্থিত কাউন্সিলর অফিস।ধানমণ্ডি রোড ৮/এ-তে ডিঙ্গি।ধানমন্ডি সার্কুলার রোডের ভুতের গলিতে ধানমণ্ডি কমিউনিটি সেন্টারে অবস্থিত কাউন্সিলর অফিস।হাতিরপুল কাঁচাবাজার কাউন্সিলর অফিস (১৫৮/১, এলিফ্যান্ট রোড)।

সেগুনবাগিচা মাল্টিপারপাস কমপ্লেক্সে কাউন্সিলর অফিস। নারিন্দায় ফকির চাঁন সরদার কমিউনিটি সেন্টার এবং ডেমরায় এম এ সাত্তার হাই স্কুল।

প্রতিকেন্দ্রে দিনে ৩৫০ জনকে টিকা দেয়া হবে। সুরক্ষা অ্যাপের মাধ্যমে যারা নিবন্ধন করেছেন, কিন্তু এসএমএস পাননি, তাঁরা এই কেন্দ্রগুলোতে টিকা দিতে পারবেন।

নারী, বয়স্করা, এবং শারীরিক/মানসিক প্রতিবন্ধী ব্যক্তিরা অগ্রাধিকার ভিত্তিতে টিকা পাবেন।এই কেন্দ্রগুলোতে প্রথম ডোজের টিকা দেয়া হচ্ছে এবং টিকা কার্ডে পরবর্তী ডোজ টিকা দেয়ার তারিখ লিখে দেয়া হবে।

এদিকে, শনিবার থেকে ছয় দিনে দেশের ৩২ লাখ মানুষকে টিকা দেয়ার লক্ষ্য নিয়ে ১৫ হাজারের বেশি কেন্দ্রে টিকা দেয়া শুরু করেছে সরকার।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ