25 C
আবহাওয়া
৯:০৩ পূর্বাহ্ণ - মার্চ ১৯, ২০২৪
Bnanews24.com
Home » আশ্রয়ণ প্রকল্পের নির্মাণাধীন ঘর পরিদর্শনে রাঙামাটি জেলা প্রশাসক

আশ্রয়ণ প্রকল্পের নির্মাণাধীন ঘর পরিদর্শনে রাঙামাটি জেলা প্রশাসক


বিএনএ, রাঙামাটি: রাঙামাটি রাজস্থলী উপজেলার আশ্রয়ণ প্রকল্পের চতুর্থ ধাপের নির্মাণাধীন ঘরের কাজ পরিদর্শন করেছেন রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান। বৃহস্পতিবার (৮ জুন) তিনি বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পও পরিদর্শন করেন।

উপকারভোগীদের সাথে কথা বলে ভূমিহীন ও গৃহহীনদের জন্য নির্মাণাধীন ঘরের কাজের সন্তোষ প্রকাশ করে জেলা প্রশাসক বলেন, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের কল্যাণে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। এরই অংশ হিসেবে ভূমিহীনদের ঘর নির্মাণসহ মানুষের কাছে স্বাস্থ্য সেবা পৌঁছে দিতে স্বাস্থ্য ক্লিনিক করে দিচ্ছেন।

তা ছাড়া জেলা প্রশাসক বাঙ্গালহালিয়া ইউনিয়নে নবনির্মিত শফিপুর পোড়াভিটা এলাকায় বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিনের বীর নিবাস হস্তান্তর করেন। পরবর্তীতে প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ন প্রকল্পের নবনির্মিত ঘর, কমিউনিটি ক্লিনিকের কার্যক্রম ও শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করেন।

এ সময় রাজস্থলী উপজেলা নির্বাহী অফিসার শান্তনু কুমার দাস, রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু হেলাল, ৩ নং বাঙ্গালহালিয়া ইউপি চেয়ারম্যান আদোমং মারমা প্রমুখ উপস্থিত ছিলেন।

বিএনএ/ কাইমুল ইসলাম ছোটন, ওজি

 

Loading


শিরোনাম বিএনএ