31 C
আবহাওয়া
২:৪৬ পূর্বাহ্ণ - মে ১৬, ২০২৪
Bnanews24.com
Home » ফটিকছড়িতে যুবককে কুপিয়ে হত্যা

ফটিকছড়িতে যুবককে কুপিয়ে হত্যা

ফটিকছড়িতে এক যুবককে কুপিয়ে হত্যা

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামে মো. আলমগীর (৩২) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। সোমবার (৭ জুন) রাতে ফটিকছড়ি উপজেলার কাঞ্চনগর ইউনিয়নের ঝরঝরি গ্রামে এ হত্যাকাণ্ড ঘটে। পেশায় কৃষক নিহত আলমগীর ওই এলাকার মুহাম্মদ ইদ্রিসের ছেলে।

ফটিকছড়ি থানার  ওসি মো. রবিউল ইসলাম বলেন,  রাত সাড়ে ১০টার দিকে বাসায় ঢুকে আলমগীরকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এসময় তার চিৎকারে লোকজন এসে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে নাজিরহাট উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নেয়া হয়।  সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তার অভিযান অব্যাহত আছে বলে তিনি জানান।

নাজিরহাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. নাবীল চৌধুরী বলেন, হাসাপাতালে আনার পথে আলমগীরের মৃত্যু হয়েছে। নিহতের মাথায় এবং ঘাড়ে একাধিক ধারালো কোপের আঘাত রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া জানান, ফটিকছড়ি থেকে ময়নাতদন্তের জন্য একটি মরদেহ আনা হয়েছে। মরদেহ মর্গে আছে। আইনী প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

উল্লেখ্য, বুধবার (১৯ মে) রাতে উপজেলার নাজিরহাট পৌরসভার নূরুল্লাহ মুন্সীর বাড়িতে পূর্বশত্রুতার জেরে খুকি আকতার (৪০) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে একই এলাকার আজিজুর রহমানের ছেলে মানিক মিয়া (২৮)।

বিএনএনিউজ২৪/আমিন

Loading


শিরোনাম বিএনএ