40 C
আবহাওয়া
৬:০৬ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » রিকশাচালককে পেটালেন নারী আইনজীবী

রিকশাচালককে পেটালেন নারী আইনজীবী


বিএনএ, যশোর: যশোরে এক রিকশাচালককে রাস্তায় প্রকাশ্যে মারধরের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যায়, একজন আইনজীবী ওই রিকশাচালকের কলার ধরে চড়থাপ্পর দিতে দেখা গেছে। এ সময় পথচারীরা ওই আইনজীবীকে থামাতে চেষ্টা করে ব্যর্থ হন।

রোববার (৭ মে) দুপুরে আদালতের সামনের সড়কে এ ঘটনা ঘটে। এ ঘটনাকে অনাকাঙ্ক্ষিত উল্লেখ করে ওই আইনজীবীর বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের কথা জানিয়েছেন আইনজীবী সমিতির সভাপতি।

অভিযুক্ত আইনজীবীর নাম আরতি রাণী ঘোষ। তিনি শহরের আম্বিকা বসু লেনের মৃত নীলরতন ঘোষের স্ত্রী।

এক পথচারীর ধারণ করা ভিডিওতে দেখা যায়, অভিযুক্ত আইনজীবী রিকশাচালককে চড়-থাপ্পড় মারছে। এ সময় এক যুবক ওই রিকশাচালককে রক্ষা করার চেষ্টা করছে। ভিডিওতেই অপর এক পথচারীর মুখে শোনা যায় ওই নারী আইনজীবী রিকশাচালককে জুতাপেটাও করেছেন। তারা এ ঘটনার প্রতিবাদ করলেও ওই আইনজীবী রিকশাচালককে চড়-থাপ্পড় মেরেই যাচ্ছিল। একপর্যায়ে এক নারী এগিয়ে এসে প্রতিবাদ করলে ক্ষান্ত হন তিনি। এ সময় ওই রিকশাচালক তার রিকশা নিয়ে চলে যান।

এ বিষয়ে সাংবাদিকরা মোবাইল ফোনে তার সাথে যোগাযোগ করলে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আইনজীবী আরতি রানী ঘোষ দাবি করেন, তিনি কোর্ট শেষ করে বারে ফেরার পথে সড়ক অতিক্রম করতে গেলে ওই রিকশাচালক তাকে ধাক্কা দেয়। এতে তিনি পড়ে গিয়ে আহত হন। এরপর তিনি তাকে মারপিট করেন। এমন আচরণ করা ঠিক হয়েছে কিনা জানতে চাইলে-তিনি বলেন ‘ওকে কি পুজো করবো?’ একইসাথে তিনি গুরুতর আহত অবস্থায় যশোর সিএমএইচে আইসিইউতে ভর্তি রয়েছেন বলে দাবি করেন।

এদিকে এ ঘটনাকে অনাকাঙ্খিত উল্লেখ করে ওই আইনজীবীর বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের কথা জানিয়েছেন আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মোহাম্মদ ইসহক। মঙ্গলবার সমিতির সভা করে সিদ্ধান্ত নেয়া হবে। একইসাথে আইনজীবীদের পক্ষ থেকে দুঃখ প্রকাশ করেন তিনি।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ