37 C
আবহাওয়া
৬:১৩ অপরাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » ‘গণমাধ্যমই বাংলাদেশের একমাত্র বিরোধী দল’

‘গণমাধ্যমই বাংলাদেশের একমাত্র বিরোধী দল’

ইমরুল কায়েস প্রান্ত

বিএনএ,ঢাকা: রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজনের আত্মীয় পরিচয়ে বিনা টিকিটে ট্রেন ভ্রমণকাণ্ডে মূল অভিযোগকারী ও রেলমন্ত্রীর স্ত্রী শাম্মি আকতার মনির ভাগ্নে ইমরুল কায়েস প্রান্ত সংবাদকর্মীদের দেখেই ক্ষোভ প্রকাশ করেন।রোববার (৮ মে) দুপুরে তদন্ত কমিটির সঙ্গে সাক্ষাতে এসে তিনি  গণমাধ্যমই বাংলাদেশের একমাত্র বিরোধী দল বলে মন্তব্য করেন।

গণমাধ্যমকর্মীদের সরকারবিরোধী আখ্যায়িত করে তিনি আরও বলেন,  গত কয়েকদিন ধরে গণমাধ্যমকর্মীদের ফোনে বিভিন্ন প্রশ্নবাণে আমি ও আমার পরিবার বিরক্ত ও বিব্রত। আমরা সামগ্রিক বিষয়টিকে ইতিবাচকভাবেই দেখছিলাম, অথচ সাংবাদিকরা সামান্য একটি বিষয়কে অহেতুক টানা হেঁচড়া করেছেন।

সাংবাদিকদের উদ্দেশ্য করে তিনি বলেন, আপনারা এই এ বিষয়টি নিয়ে বেশি বাড়াবাড়ি করছেন। যেটা না করলেও পারতেন। আমি যা বলার তদন্ত কমিটিকে বলেছি। আপনাদের সঙ্গে আমার কোনো কথা নেই।

উল্লেখ্য, বৃহস্পতিবার রাতে খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী সুন্দরবন এক্সপ্রেস ট্রেনে বিনা টিকিটে রেলমন্ত্রীর আত্মীয় পরিচয়ে ট্রেনে ওঠেন ইমরুল কায়েস প্রান্ত, হাসান ও ওমর নামের তিন যাত্রী। পথিমধ্যে টিকিট চেকিংয়ের সময় তাদের জরিমানা করলে রেলমন্ত্রীর স্ত্রী শাম্মি আকতার মনির ফোনে টিটিইকে সাময়িক বরখাস্ত করেন বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা (ডিসিও) নাসির উদ্দিন। বিষয়টি নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হলে দেশব্যাপী তোলপাড় শুরু হয়।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ