38 C
আবহাওয়া
৬:১৭ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে ট্রাকের ধাক্কায় নিহত ২

ময়মনসিংহে ট্রাকের ধাক্কায় নিহত ২


বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহের নান্দাইলে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছে।সোমবার (৮ এপ্রিল) ভোরে নান্দাইল চৌরাস্তা-কেন্দুয়া সড়কের বাঁশহাটি ফুলবাড়িয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার কোলাহানী গ্রামের মো. নাসির উদ্দিনের স্ত্রী সাথী আক্তার (২৩) ও একই জেলার সদরের ভট্টাচার্য গ্রামের মৃত ইন্তাজ ব্যাপারীর ছেলে ইদ্রিস আলী (৪৮)।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, সোমবার ভোর সাড়ে ৬টার দিকে কিশোরগঞ্জ সদর থেকে সিনজিচালিত অটোরিকশাযোগে সাথী আক্তার ছেলেকে নিয়ে বাবার বাড়ি নেত্রকোনা যাচ্ছিলেন। একই অটোরিকশায় ইদ্রিস আলী আঠারোবাড়ি ছাগল কিনতে যাচ্ছিলেন। পথে নান্দাইলের বাঁশহাটি ফুলবাড়িয়া এলাকায় ধান বোঝাই ট্রাককে ওভারটেক করার সময় ট্রাকের ধাক্কায় অটোরিকশাটি উল্টে যায়। তাতে অটোরিকশায় থাকা সাথী আক্তার ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর অবস্থায় কিশোরগঞ্জের সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরে ইদ্রিস আলীর মৃত্যু হয়।

দুর্ঘটনার খবর পেয়ে নান্দাইল মডেল থানা-পুলিশ গিয়ে ধান বোঝাই ট্রাক ও অটোরিকশা জব্দ করে থানা নিয়ে যায়। তবে ট্রাক ও অটোরিকশার চালক পালিয়ে যাওয়ায় তাঁদের আটক করা যায়নি।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মজিদ বলেন, এ ঘটনায় ট্রাক ও অটোরিকশা জব্দ করা হয়েছে। নিহতদের পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্ত মরদেহ হস্তান্তর করা হয়েছে।

বিএনএ/ হামিমুর রহমান,ওজি

Loading


শিরোনাম বিএনএ