31 C
আবহাওয়া
১:০৬ অপরাহ্ণ - মে ৯, ২০২৪
Bnanews24.com
Home » খাগড়াছড়িতে বিকল্প স্থানে বিএনপির ইফতার মাহফিল

খাগড়াছড়িতে বিকল্প স্থানে বিএনপির ইফতার মাহফিল

খাগড়াছড়িতে বিকল্প স্থানে বিএনপির ইফতার মাহফিল

বিএনএ,খাগড়াছড়ি : ১৪৪ ধারা জারির পর কেন্দ্রীয় বাস টার্মিনালের পরিবর্তে স্বেচ্ছাসেবক দলের ইফতার মাহফিলের স্থান পরিবর্তন করে খাগড়াছড়ি শহরের কলাবাগানে সরিয়ে নেওয়া হয়েছে। শনিবার(৮ এপ্রিল) ভোর থেকে সেখানে নতুন করে চলছে মঞ্চ তৈরির কাজ। বাস টার্মিনাল এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

৪টি স্থানে আবেদন করেও অনুমতি না পেয়ে কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় ব্যক্তি মালিকানার জায়গায় ইফতার মাহফিলের প্রস্তুতি নেয় বিএনপি। কিন্তু তার পাশে জাতীয় শ্রমিক লীগ পাল্টা কর্মসূচি ঘোষণা করায় অপ্রীতিকর ঘটনার আশঙ্কায় জেলা প্রশাসন কেন্দ্রীয় বাস টার্মিনাল ও তার আশ-পাশ এলাকায়  শনিবার সকাল ৮টা থেকে রাত ১০টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করে। ফলে শনিবার ভোরে জেলা বিএনপি স্থান পরিবর্তন করে ইফতার মাহফিল শহরের কলাবাগান এলাকায় নিয়ে আসে।

এ বিষয়ে খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ওয়াদুদ ভূইঁয়া বলেন, যেকোন মূল্যে খাগড়াছড়িতে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের ইফতার মাহফিল হবে। এটা আমাদের চ্যালেঞ্জ।

তিনি সরকারি দল ও প্রশাসনের ইফতার মাহফিল বানচালে ষড়যন্ত্রের কারণে বিএনপির অন্তত ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেন।

বিএনএ/ আনোয়ার, ওজি

Loading


শিরোনাম বিএনএ