31 C
আবহাওয়া
২:৪২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ভালুকায় ভুয়া পুলিশ গ্রেপ্তার

ভালুকায় ভুয়া পুলিশ গ্রেপ্তার


বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহে ভালুকায় পুলিশ পরিচয়ে প্রতারণার সময় নজরুল ইসলাম (৪১) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (৭ এপ্রিল) উপজেলার বিকালে উপজেলার ধীতপুর ইউনিয়নের শান্তিরগঞ্জ বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত নজরুল ইসলাম টাঙ্গাইল জেলার দেলদুয়ার উপজেলার চুনকাই গ্রামের মৃত রহমান আলীর ছেলে।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বিকালের দিকে প্রতারক নজরুল ইসলাম মোটরসাইকেল যোগে ধীতপুর ইউনিয়নের শান্তিগঞ্জ বাজারে যায়। সেখানে গিয়ে ওয়াকি-টকি হাতে নিয়ে বাজারের ব্যবসায়ী আজিজুল হকের কাছে নিজেকে ভালুকা মডেল থানার উপ-পরিদর্শক পরিচয় দেয় নজরুল ইসলাম। পরিচয় দিয়ে বলেন, আমার কাছে অটোরিকশা ৪০০ পুরাতন ব্যাটারী আছে, এগুলো কিনতে হবে। তখন আজিজুল হক ব্যাটারী কিনতে অস্বীকৃতি জানায়। পরে প্রতারক নজরুল ইসলাম জোরপুর্বক ১৫ পিস পুরাতন ব্যাটারী কিনতে হবে বলে ১ লাখ ৫ হাজার টাকা দাম নির্ধারণ করেন। পরে বিষয়টি স্থানীয়দের সন্দেহ হলে তাকে আটক করে থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রতারণার বিষয়টি বুঝতে পেরে নজরুল ইসলামকে আটক করে থানায় নিয়ে আসে।

ওসি কামাল হোসেন বলেন, এই ঘটনায় ব্যবসায়ী আজিজুল ইসলাম বাদী হয়ে নজরুল ইসলামকে আসামি করে থানায় প্রতারণা মামলা দায়ের করেছেন। তাকে শনিবার আদালতে পাঠানো হবে বলেও জানান তিনি।

বিএনএ/হামিমুর রহমান/এইচ.এম

 

Loading


শিরোনাম বিএনএ