33 C
আবহাওয়া
৮:৫৬ অপরাহ্ণ - মে ১৪, ২০২৪
Bnanews24.com
Home » ট্রিপল মার্ডার মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

ট্রিপল মার্ডার মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার


বিএনএ, চট্টগ্রাম : ২০ বছর পলাতক থাকা ট্রিপল মার্ডার মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি আবুল কালাম চৌধুরী(৭০) কে গ্রেপ্তার করেছে র্যাব। শুক্রবার (৭ এপ্রিল) পৌনে একটায় চট্টগ্রামের চান্দগাঁওয়ের একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র্যাব জানায়, জমি সংক্রান্ত বিরোধের জেরে ২০০৩ সালের ২৬ মে হাটহাজারীর চারিয়া কাজীপাড়ায় গুলি ও কুপিয়ে তিন ভাইকে হত্যা করা হয়। পরবর্তীতে নিহতদের ভাই বাদী হয়ে ২০ জনকে আসামি করে চট্টগ্রাম জেলার হাটহাজারী থানায় একটি মামলা দায়ের করেন। মামলাটি নিষ্পত্তির জন্য বিশেষ ট্রাইবুন্যাল গঠন করা হয়।

মামলা দায়েরের পর আসামীরা এলাকা ছেড়ে পালিয়ে পাহাড়ে চলে যায়। আসামি কালাম চেয়ারম্যান সকলের অস্ত্র গুলো জমা নেয় এবং আগ্নেয়াস্ত্রগুলো কলাপাতা দিয়ে মাটি চাপা দিয়ে রাখে এবং কিরিচ গুলো খালের পানিতে ফেলে দেয়।

দীর্ঘ তদন্ত শেষে মামলার তদন্তকারী কর্মকর্তা ২০ জন আসামির বিরুদ্ধে পুলিশ রিপোর্ট দাখিল করেন। বিজ্ঞ আদালত আসামি আবুল কালাম চৌধুরীকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড এবং ৫০ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত করেন।

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে র্যাব পলাতক আবুল কালামকে গ্রেপ্তার করে। সংশ্লিষ্ট থানায় তাকে হস্তান্তর করেছে বলে জানায় র্যাব।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ