33 C
আবহাওয়া
৯:২৯ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » রিয়াল ম্যাচের আগে এমবাপের চোট

রিয়াল ম্যাচের আগে এমবাপের চোট

এমবাপে

বিএনএ স্পোর্টস ডেস্ক: পিএসজির সোমবারের অনুশীলনে চোট পেয়েছেন দলটির তারকা স্ট্রাইকার কিলিয়ান এমবাপে। ফলে চ্যাম্পিয়নস লিগে রিয়াল মাদ্রিদের বিপক্ষে তার খেলা নিয়ে শঙ্কা তৈরি হয়েছে। বুধবার চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর দ্বিতীয় লেগে রিয়ালের বিপক্ষে খেলবে পিএসজি। রিয়ালের ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে হবে ম্যাচটি।

পিএসজি তাদের ঘরের মাঠে প্রথম লেগের ম্যাচটি ১-০ গোলে জিতেছিল এমবাপের গোলেই। ফরাসি তরুণ অতিরিক্ত সময়ে ব্যবধান গড়ে দিয়েছিলেন। রিয়ালের মাঠে হতে যাওয়া ম্যাচটি পিএসজির জন্য বড় পরীক্ষা হবে। সেই ম্যাচের আগে এমবাপের চোটের খবর উঠে এসেছে সংবাদমাধ্যমে।

ফরাসি দৈনিক লে প্যারিসিয়েন জানাচ্ছে, চোটের মাত্রা নির্ণয়ের জন্য আগামী ৪৮ ঘণ্টা এমবাপের বেশ কিছু স্ক্যান করা হবে। তবে ফ্র্যাকচারের সম্ভাবনা উড়িয়ে দিয়েছে পিএসজি। এমবাপে রিয়ালের বিপক্ষে খেলতে পারবেন বলেই আশা করছে পিএসজি। তবে ২৩ বছর বয়সী তারকা খেলতে না পারলে নিশ্চিতভাবেই সেটা পিএসজির জন্য বড় ধাক্কা হবে।

গত গ্রীষ্মে এমবাপেকে দলে ভেড়াতে চেয়েছিল রিয়াল মাদ্রিদ। কিন্তু পিএসজি তাকে ছাড়তে চায়নি। ফরাসি ক্লাবটির সঙ্গে এমবাপের চুক্তির মেয়াদ শেষ হচ্ছে ৩০ জুন।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ