26 C
আবহাওয়া
৩:২৩ পূর্বাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারা সরকারি কলেজের ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ

আনোয়ারা সরকারি কলেজের ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ

আনোয়ারা সরকারি কলেজের ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ

বিএনএ, আনোয়ারা (চট্টগ্রাম): জমকালো আয়োজনের মধ্য দিয়ে প্রথমবারের মত আনোয়ারা সরকারি কলেজের দুইদিন ব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারী) সকাল ১১টা থেকে কলেজ প্রাঙ্গণে এই বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে আনোয়ারা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইশতিয়াক ইমন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে ইউএনও ইশতিয়াক ইমন বলেন, স্মার্ট নাগরিক হতে হলে শিক্ষা ও গবেষণার বিকল্প নাই। ৫২ থেকে ৭১ পর্যন্ত এই দেশে একদল সোনালী নাগরিক তৈরী হয়েছে। যাদের মাধ্যমে আমরা আজকের এই স্বাধীন দেশ পেয়েছি। এই দেশকে আমাদের স্বপ্নের সেই কাঙ্খিত বাংলাদেশ গড়তে হলে আমাদের মাদকের বিরুদ্ধে যুদ্ধ করতে হবে এবং পরিকল্পিত শিক্ষা সংস্কৃতি নিয়ে কাজ করে যেতে হবে। স্বপ্নের আনোয়ারা বির্নিমানে আনোয়ারা কলেজের শিক্ষক শিক্ষার্থী সেই অগ্রণী ভূমিকা রাখবে বলে আমি প্রত্যাশা করছি।

প্রভাষক কুমকুম খাইর ও দিশারী বড়ুয়ার যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা হিসাবরক্ষক অফিসার আরিফ চৌধুরী, ইউসিবি ব্যাংক আনোয়ারা সদর শাখার ব্যবস্থাপক জসীম উদ্দীন।

এসময় আরও উপস্থিত ছিলেন কলেজের উপাধ্যক্ষ রিদওয়ানুল হক, সিনিয়র প্রভাষক মীর কাশেম চৌধুরী, দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ফারুকুল ইসলামসহ কলেজের অন্যান্য প্রভাষক ও ছাত্র প্রতিনিধি ও বিভিন্ন পেশাজীবি নেতৃবৃন্দ।

বিএনএনিউজ/ এনামুল হক নাবিদ/ বিএম/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ