39 C
আবহাওয়া
৫:০৫ অপরাহ্ণ - এপ্রিল ৩০, ২০২৪
Bnanews24.com
Home » উত্তরা জসীমউদ্দীন ফ্লাইওভারে বাসের ধাক্কায় যুবক নিহত

উত্তরা জসীমউদ্দীন ফ্লাইওভারে বাসের ধাক্কায় যুবক নিহত

যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

বিএনএ, ঢাকা: রাজধানীর উত্তরা জসীমউদ্দীনে ফ্লাইওভারে বাসের ধাক্কায় অজ্ঞাত পরিচয় (৩৮) এক ব্যক্তি নিহত হয়েছেন। তবে কীভাবে ওই ব্যক্তি ফ্লাইওভারের ওপরে গেলেন তা জানা যায়নি।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি ) সকালের দিকে এই দুর্ঘটনা ঘটে । পরে মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার অবস্থা অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন উত্তরা পূর্ব থানার উপপরিদর্শক (এসআই) মো. শামসুল আলম। তিনি জানান, ‘আজ ভোরে ওই ফ্লাইওভারের ঢালে আমরা ডিউটি করছিলাম। এ সময় লোকমুখে জানতে পারি ফ্লাইওভারের ওপরে এক ব্যক্তি দুর্ঘটনায় আহত হয়ে রাস্তায় পড়ে আছে। পরে ঘটনাস্থলে গিয়ে ওই ব্যক্তিকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পরে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করেন।’

স্থানীয় কয়েকজনের বরাত দিয়ে শামসুল আলম জানান, নিহত ব্যক্তি ফ্লাইওভারের ওপরে সড়ক পারাপারের সময় বাসচাপায় মারা যান। মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢামেকের মর্গে রাখা হয়েছে। প্রযুক্তির সহায়তায় ওই ব্যক্তির নাম পরিচয় জানার চেষ্টা চলছে।

বিএনএ/আজিজুল, এমএফ/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ