23 C
আবহাওয়া
২:০৮ পূর্বাহ্ণ - ফেব্রুয়ারি ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ইজতেমায় যাওয়ার পথে গাড়ির ধাক্কায় বৃদ্ধ নিহত

ইজতেমায় যাওয়ার পথে গাড়ির ধাক্কায় বৃদ্ধ নিহত

হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল নারীর

বিএনএ, ঢাকা: বিশ্ব ইজতেমায় যাওয়ার সময় রাজধানীর আব্দুল্লাহপুরে একটি গাড়ির ধাক্কায় আবুল কাশেম (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এই ঘটনায় মোহাম্মদ রাজু (৪০) ও মো. মিলন মাঝি (৬০) নামে আরও দুজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি ) ভোর ৫টার দিকে আব্দুল্লাহপুরের মাছ বাজারের সামনে এই ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় সকাল পৌঁনে ৮টায় আবুল কাশেমকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

নিহতের ভাতিজা রিপন জানান, টঙ্গীর বিশ্ব ইজতেমায় অংশ নেওয়ার জন্য তার চাচা কাশেমসহ আরও দুজন লক্ষ্মীপুরের রামগতি এলাকা থেকে বাসে করে বৃহস্পতিবার ভোরে ঢাকায় নামেন। বাস থেকে নেমে হেঁটে আব্দুল্লাহপুর মাছ বাজার দিয়ে যাওয়ার সময় দ্রুতগতি একটি গাড়ি তাদের ধাক্কা দেয়। এতে তার চাচাসহ তিনজন আহত হন। পরে আহত অবস্থায় তাদের তিনজনকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তার চাচাকে মৃত ঘোষণা করেন।

রিপন আরও জানান, জরুরি বিভাগে আহত দুজনের চিকিৎসা দেওয়া হচ্ছে। তারা সবাই লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার ৯ নম্বর চরলক্ষ্মী গ্রামের বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আহত দুজনের জরুরি বিভাগে চিকিৎসা চলছে, তবে চিকিৎসক জানিয়েছেন তারা আশঙ্কামুক্ত আছেন।

বিএনএ/ আজিজুল, এমএফ/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ
অসাধু ব্যবসায়ীদের কারসাজিরোধে ভোক্তাদেরও সতর্ক থাকার আহ্বান খাদ্যমন্ত্রীর প্রাথমিকভাবে বন্ধ করা হবে ৫০০ ইটভাটা পাকিস্তানে প্রেসিডেন্ট নির্বাচন ৯ মার্চ ইউক্রেনের চেয়ে ৬ গুণ বেশি নারী-শিশু নিহত গাজায় ব্যবসায়ী সমিতিগুলো সহযোগিতা করলে  দ্রব্যমূল্য ক্রয়সীমার মধ্যে রাখা সম্ভব--সমাজকল্যাণ মন্ত্রী পবিত্র শবে বরাতের নামাজের নিয়ত, নিয়ম ও দোয়া শার্শার কৃতি সন্তান রাসেলের 'কার্ডিওলজি' ডিগ্রী অর্জন ভাসানচরে সিলিন্ডার বিস্ফোরণ, দগ্ধ রোহিঙ্গা শিশুর মৃত্যু মিয়ানমার উদ্দেশ্যপ্রণোদিতভাবে মাদক পাঠাচ্ছে: র‌্যাব মহাপরিচালক রাউজান স্কুল প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের আলোচনা সভা অনুষ্ঠিত