27 C
আবহাওয়া
৭:৩৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে গ্রেপ্তার ভারতীয় জুয়াড়িদের তিন দিনের রিমান্ড

চট্টগ্রামে গ্রেপ্তার ভারতীয় জুয়াড়িদের তিন দিনের রিমান্ড

চট্টগ্রামে গ্রেপ্তার ভারতীয় জুয়াড়িদের তিন দিনের রিমান্ড

বিএনএ,চট্টগ্রাম: আন্তর্জাতিক জুুুুুয়াড়ি চক্রের সদস্য সন্দেহে আটক ভারতীয় তিন নাগরিককে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ডে নিতে আদেশ দিয়েছেন আদালত। রিমান্ডে তাদের জিজ্ঞাসাবাদ করবে নগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সোমবার (৮ ফেব্রুয়ারি) চট্টগ্রামের অতিরিক্ত চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. মহিউদ্দিন মুরাদ এ আদেশ দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি-পশ্চিম জোনের পরিদর্শক মো. কামরুজ্জামান বলেন, জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ডের আবেদন করেছিলাম। শুনানি শেষে আদালত তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

তিন ভারতীয় হলেন- সুনীল কুমার (৩৮), চ্যাটান শর্মা (৩৩) ও সানী ম্যাগু (৩২)।

শনিবার (৬ ফেব্রুয়ারি) রাতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সুপারভাইজার আরেফিন হোসেন বাদি হয়ে পাহাড়তলী থানায় ডিজিটাল সিকিউরিটি আইনে মামলাটি দায়ের করেন। পরে মামলা তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে নগর গোয়েন্দা পুলিশকে।

গত শনিবার বাংলাদেশ-ওয়েস্টইন্ডিজের টেস্ট ক্রিকেটের আসর চট্টগ্রামের জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামের মূল প্রবেশপথ থেকে ভারতীয় এই তিন জুয়াড়িকে জুয়া খেলার সামগ্রী জিটিটাল ডিভাইসসহ আটক করে পাহাড়তলী থানা পুলিশের কাছে হস্থান্তর করেন জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) সদস্যরা।

আটক তিনজনের বিরুদ্ধে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের এক কর্মকর্তা বাদি হয়ে নগরীর পাহাড়তলী থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। সিএমপি কমিশনারের নির্দেশে মামলার তদন্তভার নেয় ডিবি।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ