29 C
আবহাওয়া
৬:৫৫ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » তৈমুর আলম ওসমান পরিবারের প্রার্থী: আইভী

তৈমুর আলম ওসমান পরিবারের প্রার্থী: আইভী

তৈমুর আলম ওসমান পরিবারের প্রার্থী: আইভী

বিএনএ নারায়নগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে চলছে জমজমাট প্রচার। সেইসঙ্গে নির্বাচনী উত্তাপও শুরু হয়েছে। এই ভোটে নারায়ণগঞ্জ আওয়ামী লীগের প্রভাবশালী নেতা-সংসদ সদস্য শামীম ওসমান ও তার পরিবারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন নৌকার মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী।

শনিবার (৮ জানুয়ারি) নারায়ণগঞ্জের ২৪ নম্বর ওয়ার্ডের বন্দর এলাকায় গণসংযোগকালে আইভী বলেন, তৈমুর আলম খন্দকার শামীম ওসমান ও সেলিম ওসমান এই দুই ভাইয়ের প্রার্থী। তিনি বিএনপি কিংবা স্বতন্ত্র প্রার্থী নন তিনি ওসমান পরিবারের প্রার্থী।

সেলিনা হায়াৎ আরও  বলেন, পুরো নারায়ণগঞ্জে গুঞ্জন ছিল যে তৈমুর আলম খন্দকার গডফাদার শামীম ওসমানের প্রার্থী, সেটি শুক্রবার (৭ জানুয়ারি) প্রমাণিত হয়েছে। শুক্রবার বন্দরে প্রচারণা চালানোর সময় সেলিম ওসমানের জাতীয় পার্টির চারজন চেয়ারম্যান তার সঙ্গে ছিল।

নৌকার মেয়র প্রার্থী বলেন, তৃণমূল আওয়ামী লীগের নেতা-কর্মীরা সবাই তার সঙ্গে আছেন। প্রতিটি ওয়ার্ড পর্যায়ের নেতা-কর্মীরা নৌকার জন্য আছেন। একমাত্র তাদের (শামীম ও সেলিম) লোকজনই তৈমূর আলম খন্দকারের পক্ষে কাজ করছেন বলে দাবি করেন তিনি।

নারায়ণগঞ্জের বন্দরের লক্ষ্মণখোলা এলাকায় স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকারের প্রচার-প্রচারণায় অংশ নেন জাপা–দলীয় চার ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান। তারা সবাই সেলিম ওসমানের ঘনিষ্ঠ অনুসারী হিসেবে পরিচিত। আইভীর গণসংযোগকালে আওয়ামী লীগ ও  এর অঙ্গসংগঠনসহ মুক্তিযোদ্ধারা অংশ নেন।

এদিকে, নারায়ণগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছে আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটি। সে সময় কেন্দ্রীয় নেতারা বলেন, শামীম ওসমান দলের বিপক্ষে কাজ করলে দলীয়ভাবে ব্যবস্থা নেয়া হবে। জাতীয় পার্টি কেন স্বতন্ত্র প্রার্থীকে সমর্থন করছে-মহাজোটের শরিক দল হিসেবে তাদের কাছেও ব্যাখ্যা চাওয়া হবে বলে জানান নেতারা।

শামীম ওসমান নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনে আওয়ামী লীগদলীয় সংসদ সদস্য। তার বড় ভাই সেলিম ওসমান নারায়ণগঞ্জ (শহর-বন্দর) আসনে জাতীয় পার্টির (জাপা) সংসদ সদস্য।

বিএনএনিউজ/বুলবুল,আরকেসি

Loading


শিরোনাম বিএনএ