31 C
আবহাওয়া
১:৩৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » কক্সবাজারে আওয়ামী লীগের জনসভায় শেখ হাসিনা

কক্সবাজারে আওয়ামী লীগের জনসভায় শেখ হাসিনা

আওয়ামী লীগের জনসভা

বিএনএ: কক্সবাজারে আওয়ামী লীগের জনসভা চলছে। সেখানে যোগ দিয়েছেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিকাল তিনটার দিকে জনভায় ভাষণ দেবেন সরকার প্রধান।

পর্যটন নগরীর শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বেলা ১২টার দিকে পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে জনসভা শুরু হয়। শুরুতেই জনসভার সভাপতি ও কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ফরিদুর ইসলাম চৌধুরী বক্তব্য দেন। এরইমধ্যে নেতাকর্মীদের সমাগমে মুখর জনসভাস্থল।

এর আগে, ঢাকা থেকে হেলিকপ্টারে সকাল ১০টার দিকে কক্সবাজারের উখিয়ার ইনানী সৈকতে পৌঁছান শেখ হাসিনা। সেখান থেকে সড়কপথে তিনি বাংলাদেশ নৌবাহিনী আয়োজিত তিন দিনব্যাপী ইন্টারন্যাশনাল ফ্লিট রিভিউ-২০২২ উদ্বোধন করেন। এ আয়োজনে যোগ দিয়েছেন যুক্তরাষ্ট্র, চীন ও ভারতসহ ২৮ দেশের নৌবাহিনীর সদস্যরা।

এদিকে, জনসভা দুপুরে শুরু হওয়ার কথা থাকলেও ভোরের আলো ফোটার সঙ্গে সঙ্গে জনসভাস্থলে আসতে শুরু করে আওয়ামী লীগের নেতাকর্মীরা। কক্সবাজার জেলার বিভিন্ন এলাকার পাশাপাশি উপজেলা থেকেও মিছিল নিয়ে আসেন নেতাকর্মীরা। তাদের মিছিল-স্লোগানে মুখর হয়ে ওঠে সমুদ্র নগরীর সড়ক-মহাসড়ক।

প্রসঙ্গত, সর্বশেষ ২০১৭ সালের ৬ মে কক্সবাজার সফর করেন প্রধানমন্ত্রী।  সেসময় দেশের দক্ষিণ-পূর্বের শহর কক্সবাজারকে প্রাচ্যের সুইজারল্যান্ড হিসেবে গড়ে তোলার ঘোষণা দিয়েছিলেন। প্রধানমন্ত্রীর সেই ঘোষণা অনুযায়ী কক্সবাজার জেলায় ৪০টি মেগা প্রকল্পসহ ৩ দশমিক ৫০ লাখ কোটি টাকা ব্যয়ে ৭৭টি উন্নয়ন প্রকল্প বাস্তবায়িত হচ্ছে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ