35 C
আবহাওয়া
৭:৪৬ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » নেশা দ্রব্য খাইয়ে চালককে হত্যা : গ্রেপ্তার ২

নেশা দ্রব্য খাইয়ে চালককে হত্যা : গ্রেপ্তার ২

নেশা দ্রব্য খাইয়ে চালককে হত্যা : গ্রেপ্তার ২

বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশালে পুকুর থেকে মনির হোসেন (৩৪) নামে এক যুবকের মরদেহ উদ্ধারের ঘটনায় দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।বৃহস্পতিবার (৬ আগস্ট) দ্বিবাগত রাতে ত্রিশাল উপজেলার গফাকুরি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

শুক্রবার (৭ আগস্ট) নিহতের বাবা আবুল কালাম বাদী হয়ে ত্রিশাল থানায় মামলা দায়ের করেছেন। ত্রিশাল থানার উপ-পরিদর্শক মঞ্জুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত মনির হোসেন গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার সবুজবাগ এলাকার আবুল কালামের ছেলে। সে পেশায় অটোরিকশা চালক ছিল।

গ্রেপ্তারকৃতরা হলেন, গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার সবুজবাগ এলাকার গিয়াস উদ্দিনের ছেলে আলম মিয়া (৩৮) এবং ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার আবুল কাশেমের ছেলে আনোয়ার হোসেন (৩৬)।

গ্রেপ্তারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে তিনি বলেন, ঘটনার দিন গত বুধবার বিকালে আসামি আনোয়ার হোসেন ও আলম মিয়া গাজীপুর জেলার শ্রীপুর রেলগেট এলাকা থেকে মনির হোসেনের অটোরিকশা ৮০০ টাকায় ভাড়া করেন ত্রিশালের বালিপাড়া আসার জন্য। পথিমধ্যে আসামি আনোয়ার ও আলম মিয়া অটোরিকশা চালক মনির হোসেনকে কোকের সাথে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে দিলে সে অচেতন হয়ে পড়ে। এমতাবস্থায় আলম মিয়া গাড়ি চালিয়ে ত্রিশালের বালিপাড়া পর্যন্ত আসতে রাত ১০টা বেঁজে যায়। পরে সেখানে অচেতন অবস্থায় মনির হোসেনকে রাস্তার পাশে পুকুরে ফেলে দিয়ে তারা অটোরিকশা নিয়ে চলে যায়।

এই ঘটনার পরদিন সকাল ১০ টার দিকে বালিপাড়ায় পুকুরে মরদেহ ভাসতে দেখে স্থানীয় থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। ওই দিন সন্ধ্যার পর পুলিশ জানতে পারে যে, ত্রিশালের গফাকুরি এলাকায় একটি অটোরিকশা বিক্রি করতে আসছে একজন। এমন খবরে পুলিশ অভিযান চালিয়ে আনোয়ার হোসেনকে গ্রেপ্তার করে। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে ওই দিন রাতেই আরও আলম মিয়াকে গ্রেপ্তার করে।

এসআই মঞ্জুরুল ইসলাম আরও বলেন, আসামিদের আদালতে নিয়ে এসেছি। কিছুক্ষণের মাঝেই আদালতে তুলা হবে।

বিএনএ/হামিমুর, এমএফ

Loading


শিরোনাম বিএনএ