31 C
আবহাওয়া
৪:০২ অপরাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » ফাঁদে পড়ে মোটা অংকের অর্থ হারালেন শ্রীলেখা

ফাঁদে পড়ে মোটা অংকের অর্থ হারালেন শ্রীলেখা

শ্রীলেখা

বিনোদন ডেস্ক: সামাজিক মাধ্যমে প্রতারণার ঘটনা নতুন না। সাধারণ মানুষ থেকে তারকা— অনেকেই এই ফাঁদে পা দিয়েছেন। এবার তালিকায় নাম উঠল টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্রের। প্রতারণার শিকার হয়ে মোটা অংকের টাকা খুইয়েছেন এ অভিনেত্রী। সামাজিক মাধ্যমে নিজেই দিয়েছেন এ তথ্য।

গত ৩০ আগস্ট জন্মদিন ছিল শ্রীলেখার। এর আগের দিন অচেনা নম্বর থেকে ফোন আসে তার কাছে। ফোনের অপর প্রান্তের ব্যক্তি অভিনেত্রীকে তার মোবাইলে একটি অ্যাপ ডাউনলোড করতে বলেন। সেটি করতেই ঘটে বিপত্তি। ব্যাংক থেকে লক্ষাধিক রুপি খোয়া যায় শ্রীলেখার।

এ প্রসঙ্গে ভারতীয় সংবাদমাধ্যমকে অভিনেত্রী বলেন, ‘নিজেকে তো চালাক বলতেই চাই। কিন্তু আমি তো বোকাই। আমার মতো যাতে আর কাউকে এমন পরিস্থিতির সম্মুখীন হতে না হয়, তাই সকলকে সতর্ক করছি। কত টাকা খোয়া গেছে সেটা বলতে চাই না। তবে লাখের বেশি জালিয়াতি করা হয়েছে। থানায় জানিয়েছি। সাইবার সেলের সঙ্গেও কথা বলেছি।’

অভিনেত্রী জানান, খবর পাওয়া মাত্রই পদক্ষেপ নিয়েছে পুলিশ। এখন সবটাই সময়সাপেক্ষ। খোয়া যাওয়া অর্থ কি আদৌ ফেরত পাবেন? এখনই নিশ্চিত করে বলতে পারছেন না অভিনেত্রী।

বিষয়টি নিয়ে নিজের ফেসবুকে শ্রীলেখা লিখেছেন, ‘জন্মদিনের দিন মনটা খারাপ ছিল তার কারণ তার আগের দিনই আমার বোকামির ফলে বেশ কিছু টাকার খোয়া গেল। এটা একটা প্রফেশন হয়ে দাঁড়িয়েছে।’

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ