28 C
আবহাওয়া
১:৩৪ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ৮ টার পর খোলা রাখায় ২১ দোকান মা‌লিককে জরিমানা

৮ টার পর খোলা রাখায় ২১ দোকান মা‌লিককে জরিমানা

জরিমানা

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে রাত ৮টার পর দোকান খোলা রাখায় চ স্থানে ২১ প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। শনিবার (৬ আগস্ট) রাত ৮ থেকে ১০টা পর্যন্ত নগরের বিভিন্ন এলাকায় বিদ্যুৎ সাশ্রয়ে অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের তিনজন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

নগরের বায়েজিদ ও উত্তর কাট্টলী এলাকায় সহকারী কমিশনার ( ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উমর ফারুক, চকবাজার এলাকায় সহকারী কমিশনার ( ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজীব হোসেন, কাজির দেউড়ি এলাকায় সহকারী কমিশনার ( ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আতিকুর রহমান এ অভিযান পরিচালনা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট উমর ফারুক বায়েজিদ ও উত্তর কাট্টলী এলাকার স্পাইস ভিলাকে ২ হাজার টাকা, সরিষাবাড়ি ২ হাজার টাকা, কুক আউট ৫ হাজার টাকা, আবুল কালাম ১ হাজার টাকা, সামিয়া ইলেকট্রনিক্স ২ হাজার টাকা, জামান হোটেল ২ হাজার টাকা, জেএসি রিফুয়েলিং স্টেশনকে ১০ হাজার টাকাসহ মোট- ৭টি মামলায় ২৪ হাজার টাকা জরিমানা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজীব হোসেন চট্টগ্রামের চকবাজার এলাকায় ওয়ালটন শো রুমসহ আটটি দোকানকে মোট ১৪ হাজার ৫০০ টাকা জরিমানা করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট আতিকুর রহমান কাজির দেউড়ি এলাকায় ৬ টি মামলায় ৭ হাজার টাকা জরিমানা আদায় করেন।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ