28 C
আবহাওয়া
১১:২৯ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » জিজ্ঞাসাবাদ শেষে ছাড়া পেলেন চয়নিকা চৌধুরী

জিজ্ঞাসাবাদ শেষে ছাড়া পেলেন চয়নিকা চৌধুরী

চয়নিকা চৌধুরী

বিনোদন ডেস্ক: প্রায় চার ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে নাটক ও সিনেমা নির্মাতা চয়নিকা চৌধুরীকে ছেড়ে দিয়েছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শুক্রবার (৬ আগস্ট) রাত পৌনে ১১টার দিকে তাকে ছেড়ে দেওয়া হয়। ডিবির যুগ্ম কমিশনার হারুন অর রশিদ এ তথ‌্য নিশ্চিত করেছেন।

শুক্রবার (৬ আগস্ট) সন্ধ্যায় রাজধানীর পান্থপথ এলাকা থেকে তাকে আটক করে গোয়েন্দা পুলিশ। পরে তাকে মিন্টো রোডে ডিবি কার্যালয়ে নেওয়া হয়। সেখানে পরীমনি ইস্যুসহ বিভিন্ন বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।

ডিবি পুলিশ জানায়, চয়নিকা চৌধুরীকে জিজ্ঞাসাবাদ শেষে পরিবারের জিম্মায় ছেড়ে দেওয়া হয়েছে। তদন্তের প্রয়োজনে আবার তাকে ডাকা হতে পারে।

উল্লেখ্য, চয়নিকা চৌধুরী বাংলাদেশের আলোচিত টিভি নাট্যপরিচালক। ২০০১ সালে ‘শেষ বেলায়’ নাটকের মধ্য দিয়ে তিনি পরিচালনায় যুক্ত হন। সম্প্রতি তিনি ‘বিশ্ব সুন্দরী’ চলচ্চিত্র নির্মাণ করেন। এই সিনেমার প্রধান চরিত্রে ছিলেন পরীমনি। এই সিনেমায় কাজ করতে গিয়ে দুজন ঘনিষ্ঠ হন। বোট ক্লাব কাণ্ডে পরীমনি ফেসবুক লাইভে এলে সে সময় চয়নিকা তার পাশেই ছিলেন। চয়নিকাকে পরীমনি ‘মা’ সম্বোধন করতেন।

বুধবার (৪ আগস্ট) দুপুরের পর রাজধানীর বনানীতে পরীমনির বাসায় র‌্যাবের অভিযানের শুরুতে পরীমনি ফেইসবুক লাইভে এসে সহযোগিতা চান। যদিও সেদিন তার বাসায় প্রায় চার ঘণ্টা অভিযান শেষে র‌্যাব তাকে আটক করে। এ সময় চয়নিকাকে পরীমনির পাশে দেখা যায়নি। বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচিত হয়। এ দিন পরীমনির বাসা থেকে মাদকদ্রব্য জব্দ করা হয়।

পরদিন পরীমনির বিরুদ্ধে বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হলে মামলাটি পরে ডিবিতে স্থানান্তর করা হয়। এরপর আটক করা হয় চয়নিকা চৌধুরীকে।

তবে আটকের সময় চায়ানিকা সাংবাদিকদের বলেন, ‘আমাকে যদি পুলিশ ডাকে, আমার কাছে জানতে চায় আমি অবশ্যই যাবো। আমি জানি আমি খুব পরিচ্ছন্ন মানুষ। আমি এমন কিছু করিনি যেটা ভুল কিংবা কোনো অপরাধ হয়েছে। আমার মনটা যেহেতু পরিষ্কার আমাকে ডাকলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সব ধরনের উত্তর দিতেও প্রস্তুত আছি। কেননা আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল।’

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ