28 C
আবহাওয়া
১২:১৮ পূর্বাহ্ণ - জুলাই ২৩, ২০২৪
Bnanews24.com
Home » লোডশেডিং মোকাবেলায় সবাইকে ধৈর্য ধরতে হবে: কাদের

লোডশেডিং মোকাবেলায় সবাইকে ধৈর্য ধরতে হবে: কাদের

লোডশেডিং মোকাবেলায় সবাইকে ধৈর্য ধরতে হবে: কাদের

বিএনএ ডেস্ক: সারা বিশ্বেই এখন বিদ্যুৎ এর সমস্যা। সবাইকে ধৈর্য ধরে এ সমস্যার মোকাবেলা করার আহবান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (৭ জুলাই) ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত নবগঠিত ইউনিট সভাপতি-সাধারণ সম্পাদকদের পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এ আহ্বান জানান তিনি। রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটশন মিলনায়তনে পরিচিতি সভা আয়োজন করা হয়।

ওবায়দুল কাদের বলেন, কোথাও কোথাও লোডশেডিং হয়েছে। এটা সাময়িক, জনগণকে এই লোডশেডিংয়ে ধৈর্য ধরে সহযোগিতা করতে হবে। বলেন, শতভাগ বিদ্যুৎ দিয়েছেন শেখ হাসিনা, সেই শতভাগ বিদ্যুৎ শতভাগই থাকবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ইউক্রেন-রাশিয়া যুদ্ধের কারণে সারা বিশ্বব্যাপী জ্বালানির মূল্য বৃদ্ধি পেয়েছে। ইউরোপের দিকে তাকান, আমেরিকার দিকে তাকান, প্রতিবেশী দেশের দিকে তাকান। আজ শুধু বাংলাদেশে এই সমস্যা না। সমস্যা জ্বালানি সরবরাহ ও মূল্যে।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি-জামায়াত বিদ্যুৎ নিয়ে কথা বলে কোন মুখে? তাদের কী বড় কথা বলার কিছু আছে। মির্জা ফখরুল ইসলামকে স্মরণ করিয়ে দিয়ে তিনি বলেন, বিএনপি’র সময় ঘণ্টায় ঘণ্টায় লোডশেডিং, দিনের পর দিন লোডশেডিং। আপনাদের লজ্জা যদি থাকতো লোডশেডিং নিয়ে কথা বলতেন না। বিএনপির শাসনামলে তারা জনগণকে বিদ্যুৎ এর পরিবর্তে খাম্বা এবং পুলিশের গুলিতে লাশ উপহার দিয়েছিলেন।

আওয়ামী লীগের সাধারন সম্পাদক বলেন, বিএনপি সামনে গভীর অন্ধকার দেখছে। সে কারণেই তারা আবোল-তাবোল বলছেন, তাদের সামনে এমন কিছুই নেই যেটা তারা জনগণকে দেখাবেন। বলেন, আওয়ামী লীগ ষড়যন্ত্র করে না, আওয়ামী লীগ ষড়যন্ত্রের শিকার। দেশে-বিদেশে ষড়যন্ত্র হচ্ছে। সতর্ক থাকতে হবে, চোখ ও কান খোলা রাখার আহ্বান জানান তিনি।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ