27 C
আবহাওয়া
১:৩২ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২২, ২০২৩
Bnanews24.com
Home » চবি সাংবাদিক সমিতির ফল উৎসব

চবি সাংবাদিক সমিতির ফল উৎসব


বিএনএ, চবি: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) আয়োজনে মধুমাস উপলক্ষে মৌসুমি ফল উৎসব অনুষ্ঠিত হয়েছে। উৎসবে আম, জাম, কাঠাল, লিচু, আনারসসহ ছিল বিভিন্ন ধরনের ফল।

বুধবার (৭ জুন) বিকেল ৩টায় চবি সাংবাদিক সমিতির কার্যালয়ে এ ফল উৎসব অনুষ্ঠিত হয়। চবি সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক ইমাম ইমুর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চবিসাসের সভাপতি মাহবুব এ রহমান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ড. আহসানুল কবির পলাশ, অরুপ বড়ুয়া, নাজেমুল আলম মুরাদ এবং রোকন উদ্দিন। আহসানুল কবির পলাশ বলেন, বিশ্ববিদ্যালয়ে আমার সৌভাগ্য হয়েছিল দুজন সাংবাদিকের সাথে থাকার। তাই আমি তাদের চ্যালেঞ্জগুলো দেখেছি। এসব চ্যালেঞ্জ মোকাবেলা করে সংবাদ পরিবেশনের জন্য সাংবাদিকদের অভিবাদন জানাই।

তিনি আরও বলেন, চবি সাংবাদিক সমিতি আমাদেরকে সঠিক পথে চলার জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। সাংবাদিকরা সহযোগিতা না করলে অনেক গুরুত্বপূর্ণ বিষয় আমরা সহজে জানতে পারতাম না। সাংবাদিকতার পাশাপাশি চবি সাংবাদিক সমিতি বিভিন্ন সময় নান্দনিক আয়োজন করে থাকে, ফল উৎসব এর মধ্যে অন্যতম। এমন আয়োজন আরও হোক, সেই প্রত্যাশা থাকবে।

সহকারী প্রক্টর অরূপ বড়ুয়া বলেন, আমি সাংবাদিক সমিতির প্রতিটি আয়োজনে অংশগ্রহণের চেষ্টা করি। সাংবাদিকদের সঙ্গে আমার সব সময় ভালো সম্পর্ক ছিল। সাংবাদিকদের লেখনীর মাধ্যমে সত্য প্রকাশ পাবে। সেই সত্যকে ধারণ করে আমরা সুন্দর ভবিষ্যতের স্বপ্ন দেখি।

চবি সাংবাদিক সমিতির সভাপতি মাহবুব এ রহমান বলেন, এমন ফলের মৌসুমে সবারই মৌসুমি ফল খাওয়া উচিত। আমাদের সমিতি পরিবারের মতো। তাই পরিবারের সবাইকে নিয়ে আমাদের এই আয়োজন। কাজের সূত্রে প্রক্টরিয়াল বডির সাথে আমাদের হৃদ্যতা সবচেয়ে বেশি। আমাদের আমন্ত্রণে গ্রহণ করায় কৃতজ্ঞতা তাঁদের প্রতিও।

বিএনএ/ সুমন, এমএফ

Total Viewed and Shared : 1314 


শিরোনাম বিএনএ