31 C
আবহাওয়া
১:১০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » মা হচ্ছেন প্রসূন আজাদ

মা হচ্ছেন প্রসূন আজাদ

মা হচ্ছেন প্রসূন আজাদ

বিনোদন ডেস্ক: বহুল আলোচিত লাক্স তারকা প্রসূন আজাদ। ২০১২ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়ে ক্যারিয়ার শুরু করেন প্রসূন। অভিনয় ক্যারিয়ারে অনেক চড়াই উৎরাই পার করেছেন তিনি। নিষিদ্ব হয়েছিলেন একবার। ২০১৬ সালে অস্ট্রেলিয়া প্রবাসী মুহাইমিন সানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন প্রসূন। সে সংসার স্থায়ী ছিল মাত্র দেড় বছর। এছাড়া দীর্ঘদিন নানা জটিলতায় শোবিজেও বেশ অনিয়মিত এখন তিনি।

স্বামী ফারহান গাফফারের সঙ্গে প্রসূন আজাদ
স্বামী ফারহান গাফফারের সঙ্গে প্রসূন আজাদ

গেল বছরের ৩০ জুলাই দীর্ঘদিনের বন্ধু ফারহান গাফফারের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন প্রসূন। প্রসূন আজাদের স্বামী ফারহান গাফফার পেশায় একজন ব্যবসায়ী ও ফার্ম হাউসের মালিক। বিয়ে করে সংসারী হয়েছেন তিনি। মন দিয়ে সংসার ধর্ম করে যাচ্ছেন। নতুন খবর হলো মা হতে চলেছেন এই তারকা। গণমাধ্যমকে এই সুখবর জানিয়েছেন প্রসূন নিজেই।

তিনি জানান, ‘জীবনের সবচেয়ে আনন্দঘন সময় কাটাচ্ছি। আমার স্বামী সব সময় আমার দেখাশোনা করছে। সেই সঙ্গে শ্বশুরবাড়ির সবাইও পাশে আছেন। মা হওয়ার মাধ্যমে একজন নারী জীবনের পূর্ণতা লাভ করে। প্রসূন বলেন, ‘এখনো আর্লি স্টেজে আছি, এ সময়টা খুব সাবধানে থাকতে বলেছেন চিকিৎসক। আমিও কোনো ভারী কাজ করছি না। বিশ্রামে আছি আর অনাগত সন্তানকে নিয়ে ভাবছি। আমার জন্য সবাই দোয়া করবেন।

প্রসূন আজাদের সবশেষ মুক্তি প্রাপ্ত সিনেমা ‘পদ্মপুরাণ’

বিএনএ/ রিপন রহমান খান, ওজি,জিএন

Loading


শিরোনাম বিএনএ