37 C
আবহাওয়া
৪:৪৪ অপরাহ্ণ - মে ২৫, ২০২৪
Bnanews24.com
Home » দেশে করোনায় একদিনে আরও ৩০ জনের মৃত্যু

দেশে করোনায় একদিনে আরও ৩০ জনের মৃত্যু


বিএনএ, ঢাকা : মহামারি করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৩০ জন আক্রান্ত রোগীর মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১২ হাজার ৮৬৯ জনে। এছাড়া এদিন দেশে নতুন করে করোনা শনাক্ত হয়েছেন আরও ১ হাজার ৯৭০ জন। এ নিয়ে দেশে এখন পর্যন্ত মোট করোনা আক্রান্তের সংখ্যা ৮ লাখ ১২ হাজার ৯৬০ জন। এছাড়া এদিন ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১ হাজার ৯১৮ জন। এ নিয়ে মোট সুস্থ হয়েছেন ৭ লাখ ৫৩ হাজার ২৪০ জন। এদিন মোট করোনা পরীক্ষা করা হয় ১৭ হাজার ১৬৯ জনের।

সোমবার (৭ জুন) বিকেলে স্বাস্থ্য অধিদপ্তর থেকে এ তথ্য জানা গেছে। এর আগে রোববার (৬ জুন) দেশে করোনায় ৩৮ জনের মৃত্যুর খবর দেয় স্বাস্থ্য অধিদপ্তর। এছাড়া ১ হাজার ৬৭৬ জন জনের করোনা শনাক্তের কথাও জানানো হয়।

এদিকে ওয়ার্ল্ডওমিটারের তথ্যানুযায়ী, সোমবার (৭ জুন) সকাল ৮টা পর্যন্ত পূর্ববর্তী ২৪ ঘণ্টায় বিশ্বে মারা গেছেন আরও ৭ হাজার ৬৬৬ জন এবং আক্রান্ত হয়েছেন ৩ লাখ ২৬ হাজার ২৩৯। আর গতকাল রোববার (৬ জুন) বিশ্বে মৃত্যুর সংখ্যা ছিল ৯ হাজার ৩ জন এবং আক্রান্ত ৩ লাখ ৯৩ হাজার ৩৮২। ফলে আক্রান্ত ও মৃত্যু কমেছে।

এ নিয়ে বিশ্বে এখন পর্যন্ত মোট করোনায় মৃত্যু হয়েছে ৩৭ লাখ ৪৩ হাজার ৯১০ জনের এবং আক্রান্ত হয়েছেন ১৭ কোটি ৪০ লাখ ৪৬ হাজার ২০৭ জন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ১৫ কোটি ৭০ লাখ ৫১ হাজার ৫২২ জন।

বিএনএনিউজ/জেবি

Loading


শিরোনাম বিএনএ