31 C
আবহাওয়া
৪:৪১ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » আত্মহত্যা করতে গিয়ে যৌন সম্পর্ক! বিয়ের দাবিতে অনশন

আত্মহত্যা করতে গিয়ে যৌন সম্পর্ক! বিয়ের দাবিতে অনশন

আত্মহত্যা করতে গিয়ে যৌন সম্পর্ক! বিয়ের দাবিতে অনশন

বিএনএ,পটুয়াখালী: দীর্ঘ দিনের সম্পর্ক অস্বীকার করায় পটুয়াখালীর মির্জাগঞ্জে বিয়ের দাবিতে টানা ছয়দিন ধরে প্রেমিকের বাড়িতে অনশন করছেন এক তরুণী। সোমবার ( ২ মে) থেকে সুবিদখালী বাজারের আলী বাংলা চাইনিজ সংলগ্ন মো. রায়হানের বাসায় অনশন করছেন তিনি।

মো. রায়হান সুবিদখালী বাজারের সার ও কীটনাশক বিক্রেতা। তিনি উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের ছৈলাবুনিয়া গ্রামের বাসিন্দা। অনশনে থাকা তরুণী উপজেলার মির্জাগঞ্জের বাসিন্দা। তার একজন সন্তান রয়েছে।

সীমা আক্তার জানান, প্রায় সাড়ে ৪ বছর আগে দক্ষিণ কলাগাছিয়া গ্রামের মধু চাপরাসীর ছেলে শহীদুল্লাহর সঙ্গে তার বিয়ে হয়। তার ৩ বছরের একটি পুত্র সন্তান রয়েছে। দাম্পত্য কলহের কারণে আত্মহত্যা করার জন্য রায়হানের কীটনাশকের দোকান থেকে তিনি বিষ কিনতে যান। এ সময় রায়হান তাকে বাধা দিলে তাদের মধ্যে সহমর্মিতা ও সহানুভূতির সৃষ্টি হয়।

তিনি আরও জানান, ধীরে ধীরে এটি প্রেমের সম্পর্কের রূপ নেয়। পরে প্রেমের সম্পর্ক চলাকালে বিয়ের প্রলোভন দেখিয়ে বহুবার শারীরিক সম্পর্কে জড়ান। এমনকি রায়হান কৌশলে আগের স্বামীকে তালাক দিতেও বাধ্য করেন। পরবর্তীতে বিয়ের কথা জানালে রায়হান তাকে বিয়ে করতে অস্বীকার করেন। তাই তিনি সোমবার (২ মে) থেকে বিয়ের দাবিতে সুবিদখালী বাজারের সার ও কীটনাশক বিক্রেতা মো. রায়হান আলীর বাংলা চাইনিজ সংলগ্ন বাসায় ৬ দিন ধরে অবস্থান করছিলেন।

ওই তরুণী অনশনে থাকলেও রায়হান বাড়ি ছেড়ে পালিয়েছেন। এ বিষয়ে রায়হানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

এ বিষয় মির্জাগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তালুকদার বলেন, কেউ কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ