29 C
আবহাওয়া
১০:৩১ পূর্বাহ্ণ - মে ১৭, ২০২৪
Bnanews24.com
Home » আয়ারল্যান্ডকে হারাল বাংলাদেশ

আয়ারল্যান্ডকে হারাল বাংলাদেশ


বিএনএ,ক্রীড়া ডেস্ক :আয়ারল্যান্ডের বিপক্ষে টেস্ট ম্যাচে ৭ উইকেটের জয় পেয়েছে বাংলাদেশ। ১৩৮ রানের লক্ষ্যে ব্যাটিং করতে নেমে ২৭ ওভার ১ বল খেলে ৩ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় বাংলাদেশ।

শুক্রবার(৭ এপ্রিল) মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত এ টেস্টে প্রথম ইনিংসে স্বাগতিকদের সংগ্রহ ছিল ৩৬৯ রান। আয়ারল্যান্ড নিজেদের প্রথম ইনিংসে করেছিল ২১৪ রান, আর দ্বিতীয় ইনিংসে ২৯২ রানে থেমেছিল আইরিশরা।

ছোট লক্ষ্য তাড়ায় শুরু থেকেই আক্রমণাত্মক ছিল বাংলাদেশ। টেস্টে সাধারণত লোয়ার মিডল অর্ডারেই ব্যাটিং করতে দেখা যায় লিটনকে, তবে আজ ওপেনিংয়ে এসে ব্যাটিং করেছেন টি-টোয়েন্টি মেজাজে। সাজঘরে ফেরার আগে ১৯ বলে ২৩ রান এসেছে তার ব্যাট থেকে।

লিটন ফিরে গেলেও অপর প্রান্তে আগ্রাসী ছিলেন তামিম। এই অভিজ্ঞ ওপেনারও শুরু থেকেই হাত খুলে শট খেলেছেন। সুবিধা করতে পারেননি এই ব্যাটার। ৪ রান করে স্লিপে ধরা পড়েন শান্ত। তার বিদায়ে দলীয় হাঁফ সেঞ্চুরি পূর্ণ করার আগেই ২ উইকেট হারায় বাংলাদেশ। তামিম ফিরে গেছেন ৩১ রানে। মিডল অর্ডারে দলের হাল ধরেন মুশফিকুর রহিম ও মুমিনুল হক। শেষ পর্যন্ত তারা যথাক্রমে অপরাজিত ছিলেন ৫১ ও ২০ রানে।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ