25 C
আবহাওয়া
৭:২৬ পূর্বাহ্ণ - এপ্রিল ১৮, ২০২৪
Bnanews24.com
Home » আপন জুয়েলার্স মালিকের বিরুদ্ধে করা মামলা বিচারে প্রস্তুত

আপন জুয়েলার্স মালিকের বিরুদ্ধে করা মামলা বিচারে প্রস্তুত

আপন জুয়েলার্স মালিকের বিরুদ্ধে করা মামলা বিচারে প্রস্তুত

বিএনএ,ঢাকা (আদালত প্রতিবেদক): কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের মানি লন্ডারিং আইনে করা মামলায় আপন জুয়েলার্সের মালিক দিলদার হোসেন সেলিমের বিরুদ্ধে করা মামলা বিচারকার্য পরিচালনা করার জন্য প্রস্তুত হয়েছে বলে আদেশ দিয়েছেন আদালত।

রোববার (৭ মার্চ) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হাকিম আবু বক্বর সিদ্দিক মামলার ‘অভিযোগপত্রটি দেখিলাম’ বলে তাতে স্বাক্ষর করেন। এরপর মামলাটি বিচারের জন্য প্রস্তুত হওয়ায় তা মহানগর দায়রা জজ আদালতে বদলির আদেশ দেন।দায়রা জজ আদালত অভিযোগ গঠন করলেই মামলাটির সাক্ষ্যগ্রহণ শুরু হবে।

এর আগে ২৮ ফেব্রুয়ারি ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে তার বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদফতর।

উল্লেখ্য, ২০১৭ সালের ১২ আগস্ট দিলদার হোসেন সেলিমের বিরুদ্ধে মানি লন্ডারিং আইনে পাঁচটি মামলা দায়ের করে শুল্ক গোয়েন্দা।চোরাচালানের মাধ্যমে আনা প্রায় ১৫ মণ সোনা ও হীরা জব্দের ঘটনায় এবং এসব মূল্যবান ধাতু কর নথিতে অপ্রদর্শিত ও গোপন রাখার দায়ে তার বিরুদ্ধে মামলা করা হয়।এর মধ্যে গুলশান থানায় দুটি, ধানমন্ডি থানায় একটি, উত্তরা থানায় একটি ও রমনা থানায় একটি মামলা দায়ের করা হয়।তিনি বর্তমানে পার্সপোর্ট জমা রাখার শর্তে জামিনে রয়েছেন।

বিএনএ নিউজ/এসবি,ওজি

Loading


শিরোনাম বিএনএ