39 C
আবহাওয়া
৩:৫১ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » কুষ্টিয়ায় প্রথম ভ্যাকসিন নিলেন মাহবুব উল আলম হানিফ

কুষ্টিয়ায় প্রথম ভ্যাকসিন নিলেন মাহবুব উল আলম হানিফ

কুষ্টিয়ায় প্রথম ভ্যাকসিন নিলেন মাহবুব উল আলম হানিফ

বিএনএ,কুষ্টিয়া:কুষ্টিয়া জেলায় প্রথম করোনা ভ্যাকসিন গ্রহণ করলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ সদর আসনের সংসদ সদস্য মাহবুব উল আলম হানিফ। রোববার (৭ ফেব্রুয়ারি) দুপুর ১১টায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রথমে নিজে ভ্যাকসিন গ্রহণ করে  আনুষ্ঠানিকভাবে এই কার্যক্রমের উদ্বোধন করেন তিনি। মাহবুব-উল আলম হানিফের শরীরে ভ্যাকসিন পুশ করেন কুষ্টিয়া জেনারেল হাসপাতালের সিনিয়র নার্স রাবেয়া আক্তার।

ভ্যাকসিন গ্রহণের পর মাহবুব-উল-আলম হানিফ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শিতার কারণে বৈশ্বিক মহামারি করোনা থেকেও বাংলাদেশ অনেকটা রক্ষা পেয়েছে। এই ভ্যাকসিন কার্যক্রম সারাদেশে একযোগে শুরু হয়েছে, এটি চলমান প্রক্রিয়া। বাংলাদেশের মানুষের জন্য পর্যায়ক্রমে তাদের ভ্যাকসিন দেয়া হবে বলেও জানান তিনি।

আওয়ামী লীগের এই নেতা বলেন, বিশ্ব করোনার ভ্যাকসিন যখন আবিষ্কার হয় তখনও অনেকেই নেতিবাচক ধারণা করেছিল বাংলাদেশ ভ্যাকসিন মনে হয় আর আসবে না। সবাইকে পেছনে ফেলে প্রধানমন্ত্রী বাংলাদেশে সত্যিই ভ্যাকসিন আনতে পেরেছেন।

মাহবুব-উল-আলম হানিফ বলেন, জাতির সঙ্গে মিথ্যাচারে লিপ্ত আছে বিএনপি।মানুষকে এই ভ্যাকসিন এর কথা বলে বিভ্রান্তিতে ফেলতে চেয়েছিলেন। যার ফলশ্রুতিতে রাজনৈতিক নেতারা প্রথম এই ভ্যাকসিন নিয়েছেন। এ ভ্যাকসিন অত্যন্ত নিরাপদ ভ্যাকসিন এটি নেয়ার ফলে শরীরে কোনো ক্ষতি হবে না বলেও জানান তিনি।

অনুষ্ঠানে কুষ্টিয়া-৪(খোকসা-কুমারখালী) আসনের সংসদ সদস্য ব্যরিস্টার সেলিম আলতাব জর্জ, কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেন, পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান, কুষ্টিয়ার সিভিল সার্জন ডা. এইচ এম আনোয়ারুল ইসলাম, কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. তাপস কুমার সরকার, ডা. এস এম মুসা কবিরসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ