29 C
আবহাওয়া
৯:৩৭ পূর্বাহ্ণ - জুলাই ২০, ২০২৪
Bnanews24.com
Home » সীতাকুণ্ডে করোনার টিকা কার্যক্রম শুরু

সীতাকুণ্ডে করোনার টিকা কার্যক্রম শুরু

সীতাকুণ্ডে করোনার টিকা কার্যক্রম শুরু

বিএনএ, সীতাকুণ্ড (চট্টগ্রাম) : সংসদ সদস্য দিদারুল আলমের টিকা নেওয়ার মধ্যে দিয়ে সীতাকুণ্ডেসীতাকুণ্ডেসীতাকুণ্ডেসীতাকুণ্ডেসীতাকুণ্ডেসীতাকুণ্ডেসীতাকুণ্ডেসীতাকুণ্ডেসীতাকুণ্ডেসীতাকুণ্ডে করোনার টিকা কার্যক্রম শুরু হয়েছে। এরপর উপজেলা আ’লীগের সভাপতি আবদুল্লা আল বাঁকের ভূইয়া,সীতাকুণ্ড পৌরমেয়র বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম,সাংবাদিক কৃষ্ণ চন্দ্র দাস,এম সেকান্দার হোসাইন,আবাসিক মেডিকেল অফিসার প্রীতম চক্রবর্তী,পৌর কাউন্সিল হারাধন চৌধুরী বাবু পর্যায়ক্রমে টিকা নেন।

রোববার(৭ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১০ টায় সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সের কোভিট কোয়ারেন্টিন সেন্টারে টিকা কার্যক্রম উদ্বোধন করা হয়।উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.নুর উদ্দিনের সভাপতিত্বে টিকা কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী কর্মকর্তা মিল্টন রায়,অতিরিক্ত পুলিশ সুপার ( সীতাকুণ্ড সার্কেল) আশরাফুল করিম,উপজেলা আ’লীগ সভাপতি আবদুল্লাহ আল বাকের ভুঁইয়া, সীতাকুণ্ড মডেল থানার ওসি আবুল কালাম,সীতাকুণ্ড প্রেসক্লাব সভাপতি সৌমিত্র চক্রবর্তী, সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরী, ইউপি চেয়ারম্যান শওকত জাহাঙ্গীর, নাজীম উদ্দিন প্রমূখ।

উদ্বোধনকালে সাংসদ দিদারুল আলম বলেন,ভ্যাকসিন গ্রহণে কোনো পার্শ্বপ্রতিক্রিয়া নেই। আতঙ্কিত না হয়ে সবারই ভ্যাকসিন গ্রহণ করা প্রয়োজন। সাধারণ মানুষ যেন আতঙ্কিত না হয়,এ জন্য আমি সবার আগে ভ্যাকসিন নিয়েছি।

সীতাকুণ্ডে করোনার টিকা কার্যক্রম শুরু

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.নুর উদ্দিন বলেন,টিকা কার্যক্রম উদ্বোধনের প্রথম দিনে সাংসদ,আ’লীগ নেতা,সাংবাদিক ও চিকিৎসকসহ বিভিন্ন শ্রেনীপেশার ৩৯ জনকে টিকা প্রয়োগ করা হয়েছে। সীতাকুণ্ডের জন্য বরাদ্ধকৃত ২৩ হাজার ২৪৪ ডোজ টিকা পর্যায়ক্রমে প্রয়োগ করা হবে।

বিএনএ/  সবুজ শর্মা শাকিল, ওজি

Loading


শিরোনাম বিএনএ