30 C
আবহাওয়া
৯:৩১ পূর্বাহ্ণ - মে ২৯, ২০২৪
Bnanews24.com
Home » পরিবারের সদস্যদের নিয়ে ভোট দিলেন আ’লীগ নেতা মিজান

পরিবারের সদস্যদের নিয়ে ভোট দিলেন আ’লীগ নেতা মিজান


বিএনএ, ফেনী : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে উৎসবমুখর পরিবেশে পরিবারের সদস্যদের নিয়ে নিজের ভোট প্রয়োগ করেছেন ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও পোর্টল্যান্ড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর, বিশিষ্ট শিল্পপতি মিজানুর রহমান মজুমদার।

রোববার (৭ জানুয়ারি) দুপুরে ভাই, সহধর্মীনি ও নিকটাত্মীয়দের সঙ্গে নিয়ে কেন্দ্রে যান আ’লীগ নেতা মিজানুর রহমান মজুমদার। এসময় ফেনীর ছাগলনাইয়া উপজেলার মহামায়া ইউনিয়নের উত্তর যশপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে তারা ভোট প্রদান করেন।

উত্তর যশপুরের কৃতি সন্তান ও সুলতান আহমদ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদারের সঙ্গে ছিলেন তার ভাই এএসএম মহি উদ্দিন মজুমদার বুলবুল, জাকির হোসেন মজুমদার, এম, রবিউল হোসেন মজুমদার বাবু সহ পরিবারের সদস্যবৃন্দ।

স্থানীয় গ্রামবাসীদের সাথে ভোট উৎসবে অংশগ্রহণ করতে তারা ঢাকা এবং চট্টগ্রাম থেকে নিজ বাড়ীতে ছুটে এসেছেন।

ভোটাধিকার প্রয়োগ শেষে সাংবাদিকদের তিনি বলেন, “আশা করি নিরাপদভাবেই সবাই ভোট দেবেন। ভোট দেওয়া নাগরিক অধিকার। এ অধিকার থেকে কেউ বঞ্চিত হবেন না।”

নির্বাচনের প্রস্তুতি নিয়ে মিজানুর রহমান মজুমদারের ভাষ্য, “আমি যথেষ্ট চেষ্টা করেছি, উত্তর যশপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র সহ মহামায়া ইউনিয়নের সকল কেন্দ্রে ভোটারদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে যাতে নৌকা প্রতীক সর্ব্বোচ্চ ভোটে বিজয়ী হতে পারে।

এদিকে স্হানীয় এলাকাবাসী ও ভোটাররা জানিয়েছেন, আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান মজুমদার এলাকার প্রত্যেকটি বাড়ী বাড়ী গিয়ে গণসংযোগ করেছেন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ভোট জনগণের নাগরিক অধিকার এবং ভোট দেয়াটা নাগরিকদের কর্তব্য একথা বলে ব্যাপক প্রচার প্রচারণা চালিয়েছেন। তার অক্লান্ত পরিশ্রমের কারনেই উত্তর যশপুর কেন্দ্র সহ মহামায়া ইউনিয়নের প্রত্যেকটি কেন্দ্রে ভোটাররা ব্যাপক উৎসাহ উদ্দীপনা নিয়ে ভোট উৎসবে মেতে উঠেন।

বিএনএনিউজ/এবিএম নিজাম উদ্দিন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ