24 C
আবহাওয়া
৬:৫৭ পূর্বাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহ-৩ : ব্যালট বাক্স ছিনতাই

ময়মনসিংহ-৩ : ব্যালট বাক্স ছিনতাই


বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনের কেন্দ্র দখল ও ভাংচুর করে ৬ টি ব্যালট বাক্স ছিনতাই করার ঘটনা ঘটেছে। রোববার (৭ জানুয়ারি) বিকেল সোয়া ৪ টার দিকে উপজেলার সহনাটি ইউনিয়নের ৪০ নম্বর ভালুকাপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এই ঘটনা ঘটে।

৪০ নম্বর ভালুকাপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার নরোত্তম চন্দ্র রায় এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, সুষ্ঠ ও সুন্দর ভাবে ভোট গ্রহণ চলছিল। বেলা আড়াই দিকে এক দুবৃত্ত এসে একটি কক্ষ থেকে একটি ব্যালট বাক্স ছিনতাই করে নিয়ে যায়। তারপরেও ভোটগ্রহণ চলছিল। বিকেল সোয়া ৪ টার দিকে আরও অনেক লোকজন কেন্দ্রে হামলা ও ভাংচুর করে আরও ৫ টি ব্যালট বাক্সসহ (মোট ৬ টি) কেন্দ্রের সব ব্যালট বাক্স ছিনতাই করে নিয়ে যায়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিষয়টি জানালে তিনি আমাদের সকলকে একটি কক্ষে অবস্থান করার নির্দেশ দেয়। সব ব্যালট বাক্স যেহেতু ছিনতাই হয়ে গেছে, সেখানে ভোট গণনার কোন প্রশ্নই আসে না। উপজেলা নির্বাহী কর্মকর্তার সিদ্ধান্তের ভিত্তিতে ব্যবস্থা নেয়া হবে।

কে বা কারা ব্যালট বাক্স ছিনতাই করেছে জানতে চাইলে তিনি বলেন, আমি তো এখানের লোকাল না। তাই কাউকে চিনতে পারিনি।

এ বিষয়ে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী বলেন, শুনেছি ওই কেন্দ্রের ৬টি ব্যালট বাক্সই ছিনতাই হয়েছে। ওই কেন্দ্রের ফলাফল বাতিল করা হবে।

বিএনএ/ হামিমুর, এমএফ

Loading


শিরোনাম বিএনএ