34 C
আবহাওয়া
১:০২ অপরাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » প্রধানমন্ত্রী কোটালীপাড়ায় যাচ্ছেন বৃহস্পতিবার

প্রধানমন্ত্রী কোটালীপাড়ায় যাচ্ছেন বৃহস্পতিবার

প্রধানমন্ত্রী কোটালীপাড়ায় যাচ্ছেন বৃহস্পতিবার

বিএনএ, গোপালগঞ্জ: প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) তাঁর নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়ায় যাচ্ছেন। এদিন তিনি কোটালীপাড়া উপজেলায় আওয়ামী লীগ আয়োজিত এক কর্মী সভায় বক্তব্য রাখবেন।

এর আগে এ বছর দুইবার কোটালীপাড়ায় গিয়েছিলেন প্রধানমন্ত্রী। কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এ কর্মী সভা অনুষ্ঠিত হবে বলে দলীয় সূত্রে জানা গেছে।

গত ২৫ ফেব্রুয়ারি কোটালীপাড়া উপজেলার ভাঙ্গারহাট তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভা ও ১ জুলাই উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন। দুইবারই প্রধানমন্ত্রীকে বরণ করতে বর্ণিল সাজে সাজানো হয়েছিল পুরো উপজেলাকে। তবে এবার সাজসজ্জায় তেমন তোড়জোড় নেই। নির্বাচনী আচরণবিধি মেনে এবারের এই কর্মী সভা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ।

তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার এবারের আগমনটি একটু ব্যতিক্রম। সামনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। এই নির্বাচনে এখনো প্রতীক বরাদ্দ হয়নি। প্রতীক বরাদ্দের পর আমরা নির্বাচন কমিশনের আচরণবিধি মেনে নির্বাচনী প্রচারণা শুরু করব।

এই প্রতীক বরাদ্দের আগে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কোটালীপাড়ায় উপজেলা আওয়ামী লীগ আয়োজিত কর্মী সভায় যোগ দেবেন। এজন্য কোনো ব্যানার, পোস্টার বা তোরণ নির্মাণ করা হয়নি। আমরা সম্পূর্ণ আচরণবিধি মেনেই এই কর্মী সভা করব। এই সভা থেকে প্রধানমন্ত্রী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পরিচালনার ব্যাপারে যে নির্দেশনা দেবেন, আমরা তা মেনে চলব।

এদিকে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে কোটালীপাড়া উপজেলা সদর ও এর আশপাশের এলাকায় কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে বলে আইনশৃঙ্খলা বাহিনী সূত্রে জানা গেছে।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ