33 C
আবহাওয়া
৭:৫৯ অপরাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ডের সবাই বরখাস্ত

শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ডের সবাই বরখাস্ত

অর্জুনা রানাতুঙ্গা অন্তর্বর্তীকালীন কমিটির চেয়ারম্যান

স্পোর্টস ডেস্ক: শ্রীলঙ্কার ক্রীড়ামন্ত্রী রোশান রামানসিংহে তার দেশের ক্রিকেট বোর্ডের সব সদস্যকেই বরখাস্ত করেছেন। সেই সাথে তিনি বোর্ডের অন্তর্বর্তী কমিটি গঠন করে দিয়েছেন।

এরআগে চলমান বিশ্বকাপের খেলায় ভারতের বিপক্ষে ৩০২ রানে হারের পর পুরো বোর্ডকে পদত্যাগের আহবান জানিয়েছিলেন ক্রীড়ামন্ত্রী।
রোববার(৫নভেম্বর) ক্রীড়ামন্ত্রীর কার্যালয়ের এক বিবৃতিতে বলা হয়, বিবৃতিতে ১৯৯৬ বিশ্বকাপ জয়ী শ্রীলঙ্কান অধিনায়ক অর্জুনা রানাতুঙ্গাকে ক্রিকেট বোর্ডের অন্তর্বর্তী চেয়ারম্যান করা হয়েছে।

১৯৭৩ সালে প্রণীত শ্রীলঙ্কার ক্রীড়া আইনে ৭ সদস্যের ক্রিকেট বোর্ডের নতুন প্যানেলে যুক্ত করা হয়েছে বোর্ডের সাবেক প্রেসিডেন্ট উপালি ধর্মদাসা, অবসরপ্রাপ্ত বিচারক এস আই ইমাম, রোহিণী মারাসিংহে, ইরাঙ্গানি পেরেরা, আইনজীবী রাকিথা রাজাপক্ষে এবং ব্যাবসায়ী হিশাম জামাল উদ্দিনকে।

শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ডের সেক্রেটারি মোহান ডি সিলভার পদত্যাগের পরদিনই ক্রীড়ামন্ত্রী এমন পদক্ষেপ নিয়েছেন।

ভারতে চলমান ওয়ানডে বিশ্বকাপ ক্রিকেটে সাবেক বিশ্ব চ্যাম্পিয়ন শ্রীলঙ্কার বাজে পারফরম্যান্সে দেশটির সকলে ক্ষিপ্ত।মন্ত্রীতো বটেই।

বিশ্বকাপে ভাল না খেললেও গাণিতিক হিসেবে সেমি-ফাইনালে যাওয়ার সম্ভাবনা এখনও টিকে আছে শ্রীলঙ্কার। ৭ ম্যাচে ২ জয়ে লঙ্কানদের পয়েন্ট ৮। শেষ দুই ম্যাচ জিতলেও শেষ চারে যাওয়া আসলে কঠিন। তবে তাতে করে চ্যাম্পিয়ন্স ট্রফি খেলা নিশ্চিত হবে দলটির।

বিএনএ,জিএন

Loading


শিরোনাম বিএনএ