24 C
আবহাওয়া
৫:৪৪ পূর্বাহ্ণ - মে ৯, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে চকলেটের লোভ দেখিয়ে শিশু ধর্ষণের অভিযোগ

রাজধানীতে চকলেটের লোভ দেখিয়ে শিশু ধর্ষণের অভিযোগ

লিচুর লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণচেষ্টা, অভিযুক্ত গ্রেপ্তার

বিএনএ, ঢাকা : রাজধানীর রূপনগরের দুয়ারীপাড়ায় চকলেট দেওয়ার লোভ দেখিয়ে নাফিজা আক্তার নিশি(৭) নামে এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (৬ অক্টোবর) সকাল সাড়ে ১১ টার দিকে এই ঘটনাটি ঘটে।

পরে  রাত দশটার দিকে পুলিশের সহায়তায় ওই শিশুকে পরীক্ষা-নিরীক্ষা করার জন্য ঢাকা মেডিকেল কলেজ  হাসপাতালে পাঠানো হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন রুপনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম।

শিশুটি মা রিতা আক্তার জানান, তারা রুপনগরের  ৫ নম্বর রোড় ১২ নম্বর  দুয়ারীপাড়া শফিক মোল্লার বাসায় ভাড়া থাকেন। সকাল সাড়ে এগারোটার দিকে তাদের এলাকায় বৃষ্টি হওয়ার কারণে শিশু নাফিজা বাসার বাহিরে রাস্তায় বৃষ্টিতে ভিজতে ছিল। এমন সময় ওই এলাকার বাসা নম্বর-২ এর ভাড়াটিয়া মো. ইব্রাহিম মোল্লা (৪৬)।  শিশুটিকে  চকলেট কিনে দিবে বলে ২০ টাকার একটি নোট দিয়ে ফুসলিয়ে রুমে নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরে আমি ঘটনাস্থলে গিয়ে নাফিজাকে উদ্ধার করে বাসায় নিয়ে আসি। পরে রূপনগর থানায় গিয়ে ধর্ষক ইব্রাহিমের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করি।

এরপর ওসির নির্দেশে উপ পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম এবং একজন নারী কনস্টেবল সহ ডাক্তারি পরীক্ষার জন্য রাত ১০ টার দিকে শিশু নাফিজাকে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে আসি। বর্তমানে সে হাসপাতালের গাইনী বিভাগের ২১২ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন  আছে।

রূপনগর থানার ওসি জানান, ধর্ষণের অভিযোগ পাওয়ার পর শিশুর মা বাদী হয়ে আমাদের থানায় একটি ধর্ষণের অভিযোগ দায়ের করেন। পরে আমরা তার পরীক্ষা নিরীক্ষা করা জন্য ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। পরীক্ষার রিপোর্ট পেলে অভিযোগের সত্যতা মিলবে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে বলেও তিনি জানান।

বিএনএনিউজ/আজিজুল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ