29 C
আবহাওয়া
৭:১৯ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ১৯, ২০২৪
Bnanews24.com
Home » সমন্বয়কের ওপর হামলার অভিযোগে যুবদলের ২ নেতা বহিষ্কার

সমন্বয়কের ওপর হামলার অভিযোগে যুবদলের ২ নেতা বহিষ্কার

সমন্বয়কের ওপর হামলার অভিযোগে যুবদলের ২ নেতা বহিষ্কার

বিএনএ, কুড়িগ্রাম: কুড়িগ্রামের নাগেশ্বরীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের এক সমন্বয়কের ওপর হামলার ঘটনায় জাতীয়বাদী যুবদলের দুই শীর্ষ নেতাকে বহিষ্কার করা হয়েছে। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে উপজেলার শহরের পাশে আশার মোড়ে এ হামলা চালায় উপজেলা যুবদলের আহ্বায়ক নূর জামাল হক ও সদস্যসচিব আতিকুর রহমান লেবু ও তাদের অনুসারীরা।

এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিকেলে বিক্ষোভ মিছিল বের করেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতাকর্মীরা। মিছিলটি নাগেশ্বরী ডিএম একাডেমি বিদ্যালয় থেকে বের হয়ে নাগেশ্বরী কলেজ মোড়ে এসে শেষ হয়। এ সময় মানববন্ধন ও সমাবেশে বক্তারা অবিলম্বে হামলাকারীদের গ্রেপ্তার ও বিচার দাবি করেন।

শুক্রবার বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক নুরুল ইসলাম সোহেল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগের ভিত্তিতে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলা শাখার আহ্বায়ক মো. নুর জামাল হক এবং সদস্যসচিব মো. আতিকুর রহমান লেবুকে দলের প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়েছে, বহিষ্কৃত নেতৃবৃন্দের অপকর্মের কোনো দায়দায়িত্ব দল নেবে না এবং দলের নেতাকর্মীদের তার সঙ্গে কোনো প্রকার যোগাযোগ না রাখার নির্দেশ প্রদান করা হয়েছে। এ ঘটনার নাগেশ্বরী থানায় বৃহস্পতিবার একটি অভিযোগ করা হয়েছে।

থানার ওসি রুপ কুমার সরকার জানান, প্রাথমিকভাবে হামলার সত্যতা পাওয়া গেছে।

বিএনএনিউজ/ বিএম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ
শনিরআখড়ায় বাসের ধাক্কায় নিহত ১ বাংলাদেশ ও ভারত টেস্ট খেলার ধারাবিবরণী প্রচার করবে বাংলাদেশ বেতার ১ নভেম্বর হতে অবৈধ পলিথিন ব্যাগের বিরুদ্ধে অভিযান কর্মসংস্থান সৃষ্টিতে বাংলাদেশে শিল্প স্থাপনে জাপানের প্রতি আহ্বান ক্রীড়া উপদেষ্টার জাপানে শতবর্ষী নাগরিকের সংখ্যা ৯৫ হাজার ছাত্র আন্দোলনে হতাহতদের পরিবারকে ভাতা দেওয়ার সিদ্ধান্ত শাহদীন মালিকের পরিবর্তে সংবিধান সংস্কার কমিশনের প্রধান আলী রীয়াজ ঝিনাইদহে দুই শিবিরকর্মী হত্যার দায়ে ৮পুলিশসহ ২৩জনের বিরুদ্ধে মামলা জুলাই গণহত্যায় উসকানিদাতা কবি-সাংবাদিক হলেও রেহাই নেই : নাহিদ ইসলাম চট্টগ্রাম বন্দর মোহাম্মদীয়া দাখিল মাদরাসায় শিক্ষক নিয়োগে অনিয়মের অভিযোগ