38 C
আবহাওয়া
৬:৩৮ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » ট্রাকচাপায় পিষ্ট হয়ে প্রাণ গেল কলেজছাত্রের

ট্রাকচাপায় পিষ্ট হয়ে প্রাণ গেল কলেজছাত্রের

চকরিয়ায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

বিএনএ ডেস্ক: রাজশাহীর দুর্গাপুরে ট্রাকচাপায় পিষ্ট হয়ে শান্ত হাসান (২২) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা মোড় সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে। দুর্গাপুর থানার পরিদর্শক (তদন্ত) নয়ন হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

শান্ত হাসান রাজশাহীর বাগমারা উপজেলার বাসুবোয়ালিয়া গ্রামের জেকের আলীর ছেলে। তিনি রাজশাহী কলেজের স্নাতক (সম্মান) তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে দুর্গাপুর উপজেলা মোড় সংলগ্ন সড়কে মোটরসাইকেল আরোহী শান্তর সামনে দিয়ে একটি ট্রাকটি যাচ্ছিল। পেছন থেকে ট্রাকটি অতিক্রম করার চেষ্টা করেন শান্ত। কিন্তু সড়কের ধারে বালুর স্তূপ থাকায় তার মোটরসাইকেল পিছলে গিয়ে ট্রাকের চাকার নিচে পড়ে পিষ্ট হন।

পথচারীরা শান্তকে উদ্ধার করে দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নেন। এরপর স্বজনদের খবর দেন তারা। কিন্তু শান্তর বাড়ি বাগমারা উপজেলা হওয়ায় স্বজনদের আসতে দেরি হয়। দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে সন্ধ্যা ৭টার দিকে আসেন তার স্বজনরা। পরে সেখান থেকে শান্তকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় বলে জানান পরিবারের লোকজন।

দুর্গাপুর থানার পরিদর্শক (তদন্ত) নয়ন হাসান বলেন, বিকেলে দুর্গাপুর সদর উপজেলা মোড় সংলগ্ন সড়কে ট্রাকের চাকায় পিষ্ট হন তিনি। সন্ধ্যায় রাজশাহী মেডিকেল হাসপাতালের নেওয়ার পরপরই শান্ত মারা যান। পথচারীরা ট্রাকটি আটক করলেও চালক পালিয়ে গেছে। ট্রাকটি থানা হেফাজতে নেওয়া হয়েছে। এই ঘটনায় থানায় মামলার প্রক্রিয়া চলছে। পলাতক ট্রাকচালককে ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ