26 C
আবহাওয়া
৭:১১ পূর্বাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » মুন্সীগঞ্জে ট্রাকের পেছনে বাসের ধাক্কা, নিহত ৩

মুন্সীগঞ্জে ট্রাকের পেছনে বাসের ধাক্কা, নিহত ৩

বাস

বিএনএ ডেস্ক: মুন্সীগঞ্জের সিরাজদীখানে বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে দাঁড়িয়ে থাকা ট্রাকে বাসের ধাক্কায় নারীসহ তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও সাতজন। মঙ্গলবার (৫ সেপ্টম্বর) দিবাগত রাত তিনটার দিকে উপজেলার রামেরখোলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজনের নাম জানা গেছে। তার নাম হাসিনা বেগম। এ ছাড়া আহতদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন পটুয়াখালীর সদর উপজেলার মনিরুল ইসলাম তালুকদার, তুসখালি ইউনিয়নের মাঠবাড়ি গ্রামের জহিরুল ইসলাম, ইটকানিয়া গ্রামের মফিজুল ইসলাম।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রাত তিনটার দিকে ঢাকাগামী একটি মালবাহী ট্রাকের চাকা নষ্ট হয়ে গেলে চালক বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের সিরাজদিখান উপজেলার রামেরখোলা এলাকায় ট্রাকটি থামিয়ে মেরামত করছিল। এ সময় কুয়াকাটা থেকে ছেড়ে আসা লাবিবা পরিবহনের একটি যাত্রীবাহী বাস ট্রাকের পেছনে সজরে ধাক্কা দিলে বাসটির বাম পাশ দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। এ সময় আহত হন সাতজন।

ফায়ার সার্ভিসের ওয়ার হাউস ইন্সপেক্টর মাহফুজ রিবেন বলেন, রাতে দুর্ঘটনার খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই শ্রীনগর ফায়ার স্টেশন থেকে দুইটি ইউনিট ও সিরাজদিখান ফায়ার স্টেশন থেকে একটি ইউনিট এসে উদ্ধার অভিযান চালায়। সাতজনকে গুরুতর অবস্থায় শ্রীনগর ও সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। এ ছাড়া ঘটনাস্থল থেকে নিহত তিনজনের মরদেহ উদ্ধার করে হাসাড়া হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

হাইওয়ে সার্কেল নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল কাদের জিলানী বলেন, রাত সাড়ে তিনটার দিকে ট্রাকের পেছনের ২টি চাকা ফেটে যায়। ট্রাকটি থামিয়ে চাকা মেরামত করছিল- এমন সময় লাবিবা পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটির পেছনে ধাক্কা দিলে এ হতাহতের ঘটনা ঘটে।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ