27 C
আবহাওয়া
৭:৫০ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » প্রধানমন্ত্রীর কাছে নিরাপত্তা চাইলেন পরীমনি

প্রধানমন্ত্রীর কাছে নিরাপত্তা চাইলেন পরীমনি

পরীমনি

বিএনএ, ঢাকা : ২৬ দিন পর জামিনে মুক্ত হওয়া চলচ্চিত্র অভিনেত্রী পরীমনি নিরাপত্তাহীনতায় ভুগছেন। নিরাপত্তার জন্য প্রধানমন্ত্রীর কাছে আকুতি জানিয়ে পোস্ট দিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।

সোমবার (৬ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করে স্ট্যাটাসে তিনি বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা, আমাকে কি একটু নিরাপত্তা দিতে পারেন। রাস্তায় মানুষগুলোও এতো অনিরাপদ নয়। একবার একটু দেখেন না আমার দিকে, কি করে বেঁচে আছি।‘
তবে কি কারণে অনিরাপদ সে বিষয়ে কিছু বলেননি পরীমনি।

এর আগে গত ১৪ জুন রাতে তিনি প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে স্ট্যাটাস দিয়েছিলেন পরীমনি। রাতে সেই স্ট্যাটাসে তিনি জানিয়েছিলেন, বোট ক্লাবে তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা করা হয়েছে।

গত ৪ আগস্ট রাতে পরীমনির বনানীর বাসায় অভিযান চালায় র্যাণবের একটি দল। সেখান থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দের দাবি করে বাহিনীটি।

পরের দিন পরীমনিকে আটকের কারণ জানানোর পাশাপাশি বনানী থানায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করে র‌্যাব। ওই দিনই এই অভিনেত্রীকে আদালতে তোলা হলে চার দিনের রিমান্ডে পাঠানো হয়। পরে আরও দুই দফায় মোট তিন দিনের রিমান্ডে নিয়ে পরীমনিকে জিজ্ঞাসাবাদ করে সিআইডি।
গত ৩১ আগস্ট জামিনে মুক্তি পেয়ে বানানীর বাসায় ফেরেন পরীমনি।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ