27 C
আবহাওয়া
৭:০৫ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » মডেল মৌ ৪ দিন ও পিয়াসা ৮ দিনের ফের রিমান্ডে

মডেল মৌ ৪ দিন ও পিয়াসা ৮ দিনের ফের রিমান্ডে

পিয়াসা, মৌ

বিএনএ, ঢাকা ( আদালত প্রতিবেদক): মাদকদ্রব‌্য নিয়ন্ত্রণ আইনে রাজধানীর মোহাম্মদপুর থানায় দায়ের করা মামলায় মৌয়ের চারদিন ও মাদকদ্রব‌্য নিয়ন্ত্রণ আইনে রাজধানীর গুলশান, ভাটারা ও খিলক্ষেত থানায় দায়ের করা পৃথক তিন মামলায় মডেল ফারিয়া মাহবুব পিয়াসার আট দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার (৬ আগস্ট) মোহাম্মদপুর থানায় করা মাদক মামলায় মরিয়ম আক্তার মৌয়ের তিনদিন ও গুলশান থানায় করা মাদক মামলায় পিয়াসার তিন দিনের রিমান্ড শেষে আদালতে হাজির করা হয়।

এসময় উল্লেখিত মামলা গুলোতে বিভিন্ন মেয়াদে রিমান্ড আবেদন করা হয়।ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আদালতে মৌয়ের ১০ দিনের রিমান্ড শুনানি শেষে আদালত তার চারদিনের রিমান্ড মঞ্জুর করেন।অপরদিকে ঢাকা মেট্রোপলিটন ম‌্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরীর আদালতে পিয়াসার তিন মামলার রিমান্ড শুনানি শেষে তার আট দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

গত ১ আগস্ট রাত ১০টার দিকে প্রথমে রাজধানীর বারিধারায় মডেল পিয়াসার বাসায় অভিযান চালায় গোয়েন্দা (ডিবি) পুলিশ। পরে রাত পৌনে ১২টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

এরপর পিয়াসার দেয়া তথ্যে মডেল মরিয়ম আক্তার মৌয়ের রাজধানীর মোহাম্মদপুরের বাবর রোডে অভিযান চালায় ডিবি পুলিশ। তার বাসা থেকেও বিপুল পরিমাণ মদ উদ্ধার করা হয়। পরে রাত ১টার দিকে মৌকে গ্রেফতার করা হয়।এরপর সোমবার (০২ আগস্ট) দুপুরে গুলশান থানায় পিয়াসার বিরুদ্ধে ও মোহাম্মদপুর থানায় মৌয়ের বিরুদ্ধে পৃথক দুটি মামলা করে পুলিশ।

পুলিশ জানায়, মডেল পিয়াসা ও মৌ সংঘবদ্ধ একটি চক্র। তারা পার্টির নামে উচ্চবিত্তদের বাসায় ডেকে মদ ও ইয়াবা খাইয়ে আপত্তিকর ছবি তুলে রাখতেন। পরে সেই ছবি দেখিয়ে ব্ল্যাকমেইল করে মোটা অঙ্কের অর্থ হাতিয়ে নিতেন।

ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা (উত্তর) শাখার যুগ্ম-কমিশনার হারুন-অর-রশীদ বলেন, ‘তারা দুইজন একটি সংঘবদ্ধ চক্রের সদস্য। তাদের বিরুদ্ধে আমরা অনেক ব্ল্যাকমেইলের অভিযোগ পেয়েছি। সেসব ঘটনা তদন্ত করতে গিয়ে তাদের বাসায় অভিযান চালানো হয়। দুইজনের বাসায় বিদেশি মদ, ইয়াবা, সিসা পাওয়া যায়। মৌয়ের বাড়িতে মদের বারও ছিল।’

বিএনএ নিউজ/ এসবি, ওজি

Loading


শিরোনাম বিএনএ