29 C
আবহাওয়া
১০:০১ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে পুলিশ সদস্যের ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজধানীতে পুলিশ সদস্যের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ঈদগাঁওয়ে পুকুর থেকে কিশোরের মরদেহ উদ্ধার

বিএনএ, ঢাকা: রাজধানীর নিউমার্কেট এলাকা থেকে মাজারুল ইসলাম রানা (২৬) নামে এক পুলিশ সদস্যের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (৬ জুলাই) বিকেলে নিউমার্কেট থানাধীন মেডিকেল স্টাফ কোয়ার্টারের একটি বাসা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত মাজারুল ইসলাম পুলিশের আ্যন্টি টেরোরিজম ইউনিটে (এটিইউ) কর্মরত ছিলেন।

নিউমার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল গণি সাবু বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, দুপুর পৌনে ২টার দিকে আমাদের কাছে খবর আসে যে, মেডিকেল স্টাফ কোয়াটারের একটি বাসায় এক যুবক ঝুলন্ত অবস্থায় আছে। ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, খাটের ওপর চেয়ার রাখা। তার ওপর ছাদের সঙ্গে রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় ওই যুবক। এরপর বিষয়টি সিনিয়র অফিসার, সিআইডির ক্রাইম সিন ইউনিট ও গোয়েন্দা পুলিশকে জানানো হয়।

নিউমার্কেট থানার ওসি আরও বলেন, পরে নিহতের মোবাইলে তার সহকর্মীদের ফোন কলের সূত্র ধরে জানা যায় তিনি এটিইউতে কর্মরত ছিলেন। পরবর্তীতে এটিইউয়ে সংবাদ দেওয়া হলে তারা এসে বিষয়টি নিশ্চিত করেন। পরে সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে মরদেহ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আত্মহত্যা করেছেন কি না জানতে চাইলে ওসি বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

নাম প্রকাশে অনিচ্ছুক এটিইউয়ের একজন কর্মকর্তা জানান, নিহত কনস্টেবল তাদের ইউনিটে চাকরি করতেন। পারিবারিক কারণে তিনি আত্মহত্যা করেছেন নাকি হত্যা করা হয়েছে তা তদন্তের মাধ্যমে জানা যাবে।

বিএনএ/আজিজুল, এমএফ/ হাসনাহেনা

Loading


শিরোনাম বিএনএ