30 C
আবহাওয়া
১১:৪৭ অপরাহ্ণ - মে ৩০, ২০২৪
Bnanews24.com
Home » ব্রাহ্মণবাড়িয়ায় মাদকবিরোধী অভিযানে র‌্যাবের ওপর হামলা

ব্রাহ্মণবাড়িয়ায় মাদকবিরোধী অভিযানে র‌্যাবের ওপর হামলা


বিএনএ, ঢাকা: ব্রাহ্মণবাড়িয়ার সীমান্তবর্তী আখাউড়ায় মাদক বিরোধী অভিযান পরিচালনার সময় মাদক চোরাকারবারীদের সঙ্গে র‌্যাবের পাল্টা গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। এতে গুলিবিদ্ধসহ ৩ জন আহত হয়েছে।

মঙ্গলবার (৫ জুলাই) সন্ধ্যায় উপজেলার উত্তর ইউনিয়নের সীমান্তবর্তী কল্যানপুর দক্ষিণ পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এসময় ৩৩ বোতল ফেনসিডিল ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

আহতরা হলো র‌্যাব সদস্য এবি সুমন, তাদের সোর্স খোকন ও মাদক চোরাকারবারি নাসির উদ্দীন। বিষয়টি  নিশ্চিত করেছেন র‍্যাব-১৪ এর ভৈরব ক্যাম্পের সিপিসি-৩ এর অধিনায়ক রাফিউদ্দিন মো. যোবায়ের।

র‌্যাব জানায়, মঙ্গলবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার উত্তর ইউনিয়নের কল্যাণপুর গ্রামে মাদক উদ্ধারের অভিযানে যায় র‌্যাবের ভৈরব ক্যাম্পের সদস্যরা। এসময় র‌্যাব সদস্যরা সেখানে পৌঁছালে মাদক কারবারিরা র‌্যাবের ওপর হামলা করে। এতে র‌্যাব সদস্য এ বি সুমন ও র‌্যাবের সোর্স ইউনূছ মিয়া আহত হন। পরে র‌্যাবও আত্মরক্ষার্থে গুলি চালায়।

এসময় মাদক কারবারি নাসির মিয়া গুলিবিদ্ধ হয়। গুলিবিদ্ধ নাসির ওই এলাকার মৃত আ. সাত্তারের ছেলে। গুলিবিদ্ধ মাদক কারবারিকে প্রথমে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে তাকে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়। এছাড়া আহত র‍্যাব সদস্য ও সোর্সকে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

র‍্যাব-১৪ এর ভৈরব ক্যাম্পের সিপিসি-৩ এর অধিনায়ক রাফিউদ্দিন মো. যোবায়ের জানান, গোপন সংবাদের ভিত্তিতে আখাউড়া উপজেলার উত্তর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডে মাদক উদ্ধারে অভিযান চালান র‍্যাব সদস্যরা। এ সময় মাদক কারবারিরা দেশি অস্ত্র নিয়ে র‍্যাবের ওপর হামলা চালালে প্রাণ বাঁচাতে র‍্যাব জওয়ানরা পাল্টা গুলি ছুড়লে মাদক চোরাকারবারি নাসির উদ্দীন আহত হয় এবং চোরাকারবারিদের হামলায় র‍্যাব সদস্য এবি সুমন ও র‍্যাবের সোর্স খোকন গুরুতর আহত হন।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ