28 C
আবহাওয়া
৯:০৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » আহতদের হাসপাতালে দেখতে গেলেন ভূমিমন্ত্রী

আহতদের হাসপাতালে দেখতে গেলেন ভূমিমন্ত্রী

আহতদের দেখতে গেলেন ভূমিমন্ত্রী

বিএনএ ডেস্ক : চট্টগ্রামের সীতাকুণ্ডে কনটেইনার বিস্ফোরণের ঘটনায় আহত ব্যক্তিদের দেখতে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে যান ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী। সোমবার (৬ জুন) বিকেলে তিনি হাসপাতালে যান। ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম ভূমিমন্ত্রীকে আহত ব্যক্তিদের বর্তমান অবস্থা সম্পর্কে জানান। এ সময় ভূমি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব প্রদীপ কুমার দাস উপস্থিত ছিলেন।আহত ব্যক্তিদের খোঁজ খবর নেওয়ার পর উপস্হিত সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ভূমিমন্ত্রী।

সীতাকুণ্ডের মর্মান্তিক ঘটনায় নিহতদের রুহের মাগফেরাত কামনা করে ভূমিমন্ত্রী বলেন, অনেকেই প্রিয়জন হারিয়েছেন। অনেকের নিকটজন আজ চিকিৎসাধীন। এই মুহূর্তে আমাদের প্রথম লক্ষ্য সুচিকিৎসা নিশ্চিত করা, যেন আহতরা দ্রুত সুস্থ হয়ে ওঠেন। এই ব্যাপারে সর্বোচ্চ চেষ্টা করা হচ্ছে।

সাইফুজ্জামান চৌধুরী আরও বলেন, বিস্ফোরণ পরবর্তী আগুন নিয়ন্ত্রণে এবং আহতদের উদ্ধারে ফায়ার ফাইটার, সেনাসদস্যসহ উপস্থিত অনেকেই জীবনবাজি রেখে কাজ করে গেছেন। আহতদের চিকিৎসায় ডাক্তার ও স্বাস্থকর্মীরা আন্তরিকতার সঙ্গে কাজ করে যাচ্ছেন। স্বেচ্ছাসেবকরা জীবন রক্ষায় রক্ত সংগ্রহসহ নানা ধরনের সহায়তামূলক কাজ করে যাচ্ছেন। এই সংকটকালীন দলমত নির্বিশেষে আমাদের এভাবে কাজ করে যেতে হবে।

এ সময় উপস্থিত সাংবাদিকের এক প্রশ্নের জবাবে ভূমিমন্ত্রী বলেন, দুর্ঘটনার কারণ নিয়ে তদন্ত কমিটি রিপোর্ট না পাওয়া পর্যন্ত দুর্ঘটনার কারণের ব্যাপারে কোনো মন্তব্য করা সমীচীন হবে না। আপাতত আমাদের মূল লক্ষ্য আহত ব্যক্তিদের সুস্থতা নিশ্চিত করা এবং তাদের সহায়তা করা।

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ