34 C
আবহাওয়া
১২:২১ অপরাহ্ণ - মে ১৭, ২০২৪
Bnanews24.com
Home » ধর্ষণে অন্তঃসত্ত্বা বাকপ্রতিবন্ধী তরুণী, যুবক গ্রেপ্তার

ধর্ষণে অন্তঃসত্ত্বা বাকপ্রতিবন্ধী তরুণী, যুবক গ্রেপ্তার

ধর্ষণে অন্তঃসত্ত্বা বাকপ্রতিবন্ধী তরুণী, যুবক গ্রেপ্তার

বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহের পাগলায় বাকপ্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের ঘটনায় মো. জহিরুল ইসলাম (২৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান(র‌্যাব)। গ্রেপ্তারকৃত জহিরুল ইসলাম পাগলা থানার পাইথল ইউনিয়নের মো. নাছির মিয়ার ছেলে।

সোমবার (৬ জুন) দুপুরে র‍্যাব-১৪’র কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।এর আগে রবিবার (৫ জুন) দ্বিবাগত রাত সাড়ে ১১ টার দিকে গাজীপুর জেলার শ্রীপুরের কাউরাইদ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে র‍্যাব-১৪’র সহকারী পরিচালক (স্কোয়াড কমান্ডার) মো. আনোয়ার হোসেন বলেন, ধর্ষণের শিকার তরুণী বাকপ্রতিবন্ধী। গত জানুয়ারি মাসের প্রথম সপ্তাহে ওই বাকপ্রতিবন্ধী তরুণীকে নিজ বাড়িতে একা পেয়ে ধর্ষণ করেন বখাটে জহিরুল ইসলাম। তবে মেয়েটি কথা বলতে না পারায় তার পরিবারকে বিষয়টি জানাতে পারেননি। এভাবেই ঘটনাটি চাপা পড়ে যায়।

সম্প্রতি ওই তরুণী জন্ডিসে আক্রান্ত হন। কবিরাজি ওষুধ খাওয়ানোর পর তার জন্ডিস ভালো হয়। তবে তার শারীরিক অবস্থার অবনতি হলে ২০ মে ডাক্তার দেখাতে যান। ডাক্তার আল্ট্রাসনোগ্রাফি করানোর পরামর্শ দেন। পরে আল্ট্রাসনোগ্রাফি করানোর পর তার অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি জানতে পারে পরিবার।

তিনি বলেন, তবে এ ঘটনার জন্য দায়ী কে তা জানা ছিল না। তিনি কারোর নামও বলতে পারেন না। এমতাবস্থায় এলাকার কিছু বখাটে ছেলের ছবি দেখালে তিনি জহিরুল ইসলামকে ধর্ষক হিসেবে চিহ্নিত করেন। বিষয়টি এলাকায় জানাজানি হলে জহিরুল এলাকা ছেড়ে পালিয়ে যান।

এই ঘটনার পর গত ২৭ মে (শনিবার) রাতে ওই বাকপ্রতিবন্ধী তরুণীর মা বাদী হয়ে জহিরুল ইসলামকে আসামি করে থানায় ধর্ষণ মামলা করেন। মামলার পর তথ্য প্রযুক্তি সহায়তায় অভিযান চালিয়ে জহিরুলকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত জহিরুল প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

বিএনএ/ হামিমুর রহমান,ওজি

Loading


শিরোনাম বিএনএ