29 C
আবহাওয়া
৬:১৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে যুবলীগ নেতার ওপর হামলা

ধামরাইয়ে যুবলীগ নেতার ওপর হামলা


বিএনএ, সাভার : ঢাকার ধামরাইয়ে কুশুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক আরিফুল ইসলাম আরিফ হোসেনের ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। এসময় তার পরিবারের অন্য সদস্যদের ওপরও হামলার ঘটনা ঘটে।

শুক্রবার (০৬ মে) সন্ধ্যার দিকে ধামরাই থানার অফিসার ইনচার্জ ওসি আতিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

এরআগে, বুধবার সকালে উপজেলার কুশুরা ইউনিয়নের হালুয়াপাড়া গ্রামের যুবলীগ নেতার বাড়িতে এই সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুত্বর আহত অবস্থায় যুবলীগ নেতা আরিফের চাচা শুকুর আলীকে সাটুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এবিষয়ে যুবলীগ নেতা আরিফুল ইসলাম আরিফ বলেন, আমি গত ১১ নভেম্বর ইউপি নির্বাচনে কুশুরা ইউনিয়ন পরিষদের ২ নং মেম্বার পদে নির্বাচন করি। সেই নির্বাচনকে কেন্দ্র করে আজ পূর্ব পরিকল্পিতভাবে আমি সহ আমার পরিবারের ওপর সন্ত্রাসী হামলা হয়েছে।  বর্তমানে আমরা সবাই সাটুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় ভর্তি আছি। আমার চাচার শুকুর আলীর অবস্থা আশঙ্কাজনক। মাথায় জোরালো আঘাত পাওয়ায় এখনো জ্ঞান ফিরে আসেনি।

ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুর রহমান বলেন, মারামারির বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিএনএনিউজ/ইমরান খান/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ